নেত্রকোণা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন; সভাপতি এডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক- এডভোকেট শামছুর রহমান লিটন

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ , নভেম্বর ২৯, ২০২২

নেত্রকোণা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে নেত্রকোণা মোক্তারপাড়া ঈদগাহ্ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপিস্থিত ছিলেন সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। তিনি অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে এডভোকেট আমিরুল ইসলামকে সভাপতি  ও এডভোকেট শামছুর রহমান লিটন (ভিপি লিটন)কে সাধারণ সম্পাদক  পদে নাম ঘোষণা করেন।

বাংলাদেশ আওয়ামীলীগ নেত্রকোণা জেলা কমিটির সভাপতি মতিয়র রহমান খান এর সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামীলীগ নেত্রকোণা জেলা কমিটির সাধারণ সম্পাদক ও সমাজকল্যান প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি’র  সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার ও কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডা: ‍দীপু মনি এমপি, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটর সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন ও শফিউল আলম নাদেল, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটর সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটর দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটর সদস্য মারুফা আক্তার পপি, হাবিবা রহমান খান শেফালী (সংরক্ষিত আসনে এমপি) প্রমুখ।

Loading