ফরিদপুর উৎসবমুখর সভাস্থলে জুমার নামাজ আদায়

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ , নভেম্বর ১১, ২০২২

বিএনপির সভাস্থল কে ঘিরে পরিবহন ধর্মঘটে সারাদেশ থেকে ফরিদপুর বিছিন্ন হয়ে পড়ছে। তবে শত বাধা বিপওি অতিক্রম করে ইতোমধ্যে ফরিদপুরের কোমরপুর এম এ আজিজ ইনস্টিটিউশন মাঠে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার, রাত থেকে তারা মাঠে অবস্থান করছেন। এক উৎসবমুখর পরিবেশ। এই পরিবেশে হাজার হাজার নেতাকর্মী সভাস্থলে জুমার নামাজ আদায় করছেন।

নামাজ শেষে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলছেন,ফরিদপুরের এই বিভাগীয় সমাবেশকে ঘিরে এখানে ইতোমধ্যে হাজার হাজার নেতাকর্মী উপস্হিত হয়েছেন।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দশে অনুপ্রনিত হয়ে ভারপ্রাপ্ত চেয়ারম তারেক রহমানের দিক নির্দেশনায় আজকে সারা দেশের মানুষ এই অবৈধ লুটেরা সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছেন।

মানুষ যাতে সমাবেশে আসতে না পারে সে জন্য সরকার পরিবহন বন্ধ করে দিয়েছে। কিন্ত তাতে কোন লাভ হচ্ছে না। মানুষ আজ জেগে উঠেছে।

সমুদ্রের টেউ জোয়ারকো যেমন বালির বাঁধ দিয়ে আটকানো যায় না তেমনি এই গনজোয়ারকে কিছুতেই আটকানো যাবে না। ফরিদপুরের আগামীকালের সমাবেশ লাখ লাখ গণজাগরণের মঞ্চে পরিনত হবে। আর এই গনজোয়ারেরই অবৈধ নিশিরাতের ভোট ডাকাত সরকারের পতন নিশ্চিত করবে।

Loading