জমজ দুই বোনের একসঙ্গে বিষপান

প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ণ , নভেম্বর ২, ২০২২

নাটোরের গুরুদাসপুরে হাসি খাতুন (১৪) ও খুশি খাতুন (১৪) নামে দুই যমজ বোন মান-অভিমানকে কেন্দ্র করে একসঙ্গে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। এদের মধ্যে হাসি খাতুনের মৃত্যু হয়েছে। আর খুশি খাতুন গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বিয়াঘাট সুজার মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে। যমজ দুই বোন ওই এলাকার মোঃ ফারুক হোসেনের মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, হাসি খাতুন ও খুশি খাতুন যমজ ওই দুই বোন উপজেলার বিয়াঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। মঙ্গলবার সকাল ৯টার সময় নিজ বাড়িতেই হাসির সঙ্গে খুশির কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুই বোনের মধ্যে মান অভিমান শুরু হয়।

পরে দুপুর ১টার দিকে খুশির ওপর রাগ করে হাসি বাড়িতে থাকা কীটনাশক বিষপান করেন। বোন হাসি কীটনাশক পান করার পরে খুশিও কীটনাশক পান করেন। দুজনেই অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তাদের মধ্যে হাসির অবস্থা খারাপ হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সুজা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার প্রতিবেশি ফারুক হোসেনের যমজ দুই মেয়ে কীটনাশক জাতীয় বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হাসি মারা যায় এবং খুশীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে এক মেয়ের মৃত্যুর খবরে মা সাগরিকা অসুস্থ্য হয়ে পড়েন। আশঙ্কাজনক অবস্থায় তাকেও স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, লোকমুখে খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

Loading