আপডেট

বান্দরবানে সশস্ত্র সন্ত্রাসীর হামলায় ৬ জন নিহত, গুলিবিদ্ধ ৩

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ , জুলাই ৭, ২০২০

বান্দরবান প্রতিনিধি:- বান্দরবানের সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা এলাকায় সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় পার্বত্য জনসংহতি সমিতির (জেএসএস) সংস্কারপন্থী গ্রুপের ৬ জন নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছেন আরও ৩ জন।
আজ মঙ্গলবার (০৭ জুলাই) সকাল ৭টায় রাজবিলা ইউনিয়নের বাঘমারা এলাকার বাজার পাড়ায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জেএসএসের সংস্কারপন্থী গ্রুপের জেলা সভাপতি রতন তঞ্চঙ্গ্যা, সহ-সভাপতি প্রজিত চাকমা, ডেবিট মারমা, মিলন চাকমা, জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা। এছাড়া গুলিবিদ্ধ দু’জন হলেন- বিদ্যুৎ চাকমা, নিরন চাকমা ও হ্লাওয়ংচিং মারমা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সশস্ত্র সন্ত্রাসীর একটি গ্রুপ বাগমারা বাজার পাড়ার পার্বত্য জনসংহতি সমিতির (জেএসএস) সংস্কারপন্থী গ্রুপের জেলা সভাপতির বাসায় ঢুকে এলোপাথাড়ি গুলি চালালে ঘটনাস্থলেই জেএসএসের সংস্কারপন্থী গ্রুপের ৬ জন নিহত হয়। এসময় গুলিবিদ্ধ হয়েছেন আরও ৩ জন। তাদেরকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পর ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশ গিয়েছে।
এদিকে ঘটনার পর থেকে এলাকা জুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে ৩ জন । আমরা তদন্ত করছি, তদন্ত শেষে বিস্তারিত বলতে পারব।