আশুলিয়ায় ভাবীকে উত্ত্যক্ত ও নির্যাতনের অভিযোগে দেবরের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১:২৩ পূর্বাহ্ণ , আগস্ট ৩০, ২০২২

আশুলিয়ার পাড়াগ্রামে এক গৃহবধূকে উত্যক্ত ও নির্যাতন করার অভিযোগ উঠেছে সোহেল মাদবর নামের এক প্রতিবেশী যুবকের বিরুদ্ধে । সোহেল মাতবর সম্পর্কে ওই গৃহবধূর (স্বামীর সৎ ভাই) দেবর বলে জানা গেছে।

ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, সোহেল মাতবর তাঁকে সর্বসময়ই উত্যক্ত করে আসছিলো । গত ২৫ আগস্ট সন্ধ্যা‌ ৬টার দিকে সোহেল তাঁর সাঙ্গুপাঙ্গু নিয়ে বাড়িতে এসে আমার স্বামী ও মেয়ের জামাতাকে অস্ত্রের মুখে জিম্মি করে আমার বসত ঘরে প্রবেশ করে কূ-প্রস্থাব দেয় এবং আমার শ্লীলতাহানির চেষ্টা করে । এসময় তাকে ঘর থেকে বেরিয়ে যেতে বললে সোহেল মাতবর আমাকে হত্যা করার চেষ্টা চালায় । এসময় সোহেলের হাত থেকে আমাকে বাঁচাতে আমার মেয়ে এগিয়ে আসলে সোহেল এর দলবল তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে এবং মেয়ের জামাতাকে মারধর করতে থাকে। পরে ডাকচিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে সোহেল মাদবর আমাদেরকে এবিষয়ে মামলা করলে বা লোক জানাজানি করলে হত্যা করবে বলে হুমকি দিয়ে চলে যায় । এমতাবস্থায় আমরা খুবই আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি ।

আইনী পদক্ষেপের কথা জানতে চাইলে ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে।

গৃহবধূর মেয়ে শীলা আক্তার জানান, সোহেল মাতবর একজন নেশাখুর বদমাইশ । ওর অত্যাচার সহ্য করতে না পেরে ওর প্রথম স্ত্রী আত্মহত্যা করেছিল । পরে সে আবার বিয়ে করে । দ্বিতীয় স্ত্রীও মদখুর সোহেলের অত্যাচার সহ্য করতে না পেরে চলে গেছে । মানুষ কতো নিকৃষ্ট হলে তাঁর ভাতিজীর গায়ে হাত তুলতে পারে? ভাতিজীর জামাতাকে মারধর করতে পারে ? সোহেল মাতবর আমার আমার বাবার সৎ ভাই, আমার চাচা হয় । তাঁকে আমার চাচা বলতে এখন ঘৃণা হচ্ছে। আমি সরকারের কাছে তাঁর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

নির্যাতনের শিকার গৃহবধূর জামাতা আলাউদ্দিন জানান, সোহেল মাতবর একজন বখাটে সন্ত্রাস । কিছু দিন পরপরই এলাকায় তাঁর নামে সালিশ বসে। তাঁর বিচার করতে করতে এলাকার মুরুব্বিরা অতিষ্ঠ। দিন দিন তাঁর সন্ত্রাসী উৎপাত আর মহিলাদেরকে উত্যক্ত করে চলার মাত্রা বেড়েই চলছে। আমি প্রসাশনের কাছে সোহেল মাতবর এর উপযুক্ত শাস্তি দাবি করছি।

অভিযোগের বিষয়ে সোহেল মাদবর এর কাছে জানাতে চাইলে তিনি জানান তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও পারিবারিক চক্রান্ত ।

Loading