সেই সুমাইয়ার কোন খবর নেয়নি ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় কোন নেতাকর্মী

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ , আগস্ট ২১, ২০২২

দিনাজপুরের চিরিরবন্দরে এক পায়ে লাফিয়ে ১ কিলোমিটার পাড়ি দিয়ে স্কুলে যাওয়া সুমাইয়ার এখনো কোন খবর নেয়নি ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় কোন নেতাকর্মীরা । এতে স্থানীয় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছে । তারা জানিয়েছে এই এলাকার নেতা কর্মীরা মানুষের জন্য কোন কাজ করে না। যেখানে মানুষের উপকার হয় সেখানে তাদের কোন খবর পাওয়া যায়না। ভোটের সময় তাদের মুখ দিয়ে সেবা মূলক কাজের ফুলঝুড়ি ফোটে । কিন্তু তাদের মানুষের বিপদে কখনোই খবর পাওয়া যায়না।

জানাগেছে, সাম্প্রতি চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়নের আলীপাড়ার রিক্সা চালক পরিবারের সন্তান সুমাইয়াকে নিয়ে একটি ভিডিও প্রতিবেদন প্রকাশের পর আলোচনা শুরু হয় তার চিকিৎসা নিয়ে। তবে বিভিন্ন মহল থেকে তার চিকিৎসা ও লেখা পড়ার জন্য অনেকেই এগিয়ে আসলেও এখনো খবর নেয়নি ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় নেতা কর্মীরা।

সুমাইয়ার বাবা শফিকুল ইসলাম জানিয়েছেন, অনেকেই বাইরে থেকে আমার সাথে যোগাযোগ করছে । অর্থ প্রদান করছে বিকাশের মাধ্যমে ও নগদে । এছাড়া ইতি মধ্যে একটি অত্যাধনিক হুইলচেয়ার ও কিছু নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেছেন জাতীয় সংসদের হুইপ জননেতা ইকবালুর রহিম এমপি ও উত্তর আলোকডিহি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মামুনুর রশিদ। কিন্তু তিনি আরো জানিয়েছেন এলাকার কোন মেম্বার, চেয়ারম্যানরা, স্থানীয় নেতাকর্মীসহ কেউ খবর নিতে আসেনি ।

সুমাইয়ার মা সুমি আক্তার জানান, আমার মেয়ের মাত্র দুই বছর বয়সের সময় রাস্তায় পড়ে গিয়ে একটি দুর্ঘটনায় তার বাম পা বিকলাঙ্গ হয়ে যায়। তখন থেকে সে এক পায়ে লাফিয়ে লাফিয়ে চলা ফেরা করে। ডাক্টার বলেছে, ৩ লক্ষ টাকা হলে সুমাইয়াকে ভালো করা সম্ভব। তাই আমরা মেয়ের চিকিৎসার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। বিকাশ পার্সোনাল-০১৮৩৬৪৬৬৬৭০।

 

 

Loading