রামগড়ে পলাতক প্রেমিক ধর্ষক নাঈম গ্রেপ্তার

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ , আগস্ট ৫, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে প্রেমিকাকে বেড়ানোর কথা বলে নিয়ে জোরপূর্বক ধর্ষণের আলোচিত ঘটনার পলাতক ধর্ষক নাঈম হোসেন(২২) অবশেষে পুলিশের হাতে ধরা পড়েছে। দীর্ঘ প্রায় ৭ মাস পর বৃহস্পতিবার (৪ আগষ্ট) গভীর রাতে রামগড় পৌরসভার বলিটিলার নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গত ১০ জানুয়ারি প্রেমিকাকে বেড়ানোর কথা বলে ডেকে এনে নাঈম হোসেন তার এক আত্মীয়র বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। মোবাইল ফোনে পরিচয়ের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। ধর্ষণের ঘটনার পর দুই পরিবারের মধ্যে মীমাংসার চেষ্টা হলেও ছেলে পক্ষের অনিহার কারণে সে চেষ্টা ব্যর্থ হয়। পরে ধর্ষণের শিকার কিশোরী প্রেমিকা নিজে বাদী হয়ে প্রেমিক নাঈম হোসেনের বিরুদ্ধে রামগড় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১৯(১) ধারায় একটি মামলা দায়ের করেন। মামলার পরই প্রেমিক নাঈম হোসেন গা ঢাকা দেয়। সে রামগড় পৌরসভার বলিটিলা এলাকার মো. নুরুল আমীন মজুমদারের ছেলে।

রামগড় থানার ওসি (তদন্ত) রাজিব চন্দ্র কর জানান, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার (৪ আগষ্ট) গভীর রাতে এসআই ইরফান ও এসআই মো. তারেকের নেতৃত্বে অভিযান চালিয়ে নাঈম হোসেনকে তার নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার (৫ আগষ্ট) আসামী নাঈম হোসেনকে খাগড়াছড়ি আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।