রাজধানীর পল্লবীতে ৩৬ বোতল বিদেশি মদ ও ৮৮১ ক্যান বিয়ারসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ , জুন ২৬, ২০২২

রাজধানীর পল্লবীতে ৩৬ বোতল বিদেশি মদ ও ৮৮১ ক্যান বিয়ারসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার র‌্যাব-৪

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে। এ ধরণের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর।
এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৬ জুন ২০২২ তারিখ সকাল ০৯.৩০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল পল্লবী থানাধীন বাউনিয়াবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ৩৬ বোতল বিদেশী মদ, ৮৮১ ক্যান বিয়ার, ০১ টি প্রাইভেটকার, ০১ টি মোবাইল এবং ০১ টি সীমকার্ডসহ আবু নাসের (৩৫) নামে ১ জন মাদক কারবারি’কে গ্রেফতার করতে সমর্থ হয়। মোঃ আবু নাসের এর বাড়ি জেলাঃ চাঁদপুর জেলায় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী বেশ কিছুদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য বিদেশী মদ এবং বিয়ার ক্রয় করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিলো।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

Loading