রাজধানীর উত্তরায় ১০০৫ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ , জুন ২৩, ২০২২

রাজধানীর উত্তরা এলাকা হতে ১০০৫ পিস ইয়াবাসহ ০২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে। এ ধরণের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর।
২। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২২ জুন ২০২২ তারিখ রাত ০২.৪০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর উত্তরা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১০০৫ পিস ইয়াবা, ০১ টি মোটর সাইকেল, ০৩ টি মোবাইল, ০৫ টি সীমকার্ড এবং নগদ-১৭০০৫/-টাকাসহ নিম্নোক্ত ০২ জন মাদক কারবারি’কে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ
(ক) মোঃ কাওসার (৪২), জেলাঃ চাঁদপুর।
(খ) মোঃ রানা মিয়া (২৫), জেলাঃ নেত্রকোনা।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত কাওসার (৪২) একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে ঢাকা শহরের উত্তরাসহ বিভিন্ন এলাকায় অবস্থান করে মাদক ব্যবসা করে আসছিলো। ৪। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। উক্ত গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।