আশুলিয়ায় ৫৬৫ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ , জুন ১৫, ২০২২

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বুধবার (১৫ জুন) দুপুরে আশুলিয়ার আনারকলি ও শুটিংবাড়ি এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলেন- টাঙ্গাইল জেলার নাগরপুর থানার গণিপাড়া এলাকার মহারাজ মিয়ার ছেলে মো. সাইদুর রহমান (৩৫), ঢাকা জেলার আশুলিয়া থানার শুটিংবাড়ি এলাকার মৃত জারিপ উদ্দিনের ছেলে হাবিবুর রহমান গেল্লা (৫৩), মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ধল্লা গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে মো. ইব্রাহীম (২৯) এবং ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার গোপালপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. সোহেল রানা (২৮)। তারা সবাই আশুলিয়ার বিভিন্ন এলাকায় বসবাস করে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে অভিযানে নেতৃত্ব দেয়া আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, বুধবার দুপুরে আশুলিয়ার আনারকলি ও শুটিংবাড়ি এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় এএসআই নুরুল ইসলাম ও এএসআই শফিকুল ইসলামকে নিয়ে পৃথক দুটি অভিযান পরিচালনা করা হয়। দুপুর সাড়ে ১২ টার দিকে আনারকলি এলাকার নাইম ইলেকট্রনিক্স এন্ড ফার্ণিচারের সামনে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি পালানোর চেষ্টা কালে তাকে করা হয়। এসময় তার দেহ তল্লাশি চালিয়ে ১৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অপরদিকে আশুলিয়ার শুটিংবাড়ি এলাকার ইয়াছিনবাগ আইডিয়াল স্কুলের গলির হাবিবুর রহমানের বাড়ির সামনে পৌঁছলে তিন ব্যক্তি পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাদের আটক করা হয়। এসময় হাবিবুর রহমান গেল্লা নামের এক ব্যক্তির দেহ তল্লাশি চালিয়ে ৩৬০ পিস, ইব্রাহীমের কাছ থেকে ২০ পিস ও সোহেল রানার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Loading