চিরিরবন্দরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ , জুন ৬, ২০২২
??????????????????????

দিনাজপুরের চিরিরবন্দরে র‌্যাব-১৩’র একটি টহলদল ৭৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী জয়নাল আবেদীন (৩৭) কে আটক করে থানা পুলিশের নিকট সোর্পদ করেছে। গত ৫ জুন রোববার  দুপুর আনুমানিক আড়াইটায় উপজেলার ভিয়াইল ইউনিয়নের বাঙাবাড়ী নামকস্থানে গোলাম রব্বানীর ইটের ভাটার সামনে রাস্তায় তাকে আটক করে র‌্যাব-১৩’র টহলদল। ধৃত জয়নাল আবেদীন (৩৭) উপজেলার পুনট্টি ইউনিয়নের চক-মুসা গ্রামের মৃত সলেমান মন্ডলের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই সময় র‌্যাব-১৩ সিপিসি-১’র একটি টহলদল নিয়মিত টহল দেয়ার সময় একটি গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব-১৩ সিপিসি-১’র উপ-সহকারী পরিচালক সার্কেল অ্যাডজুটেন্ট মো. রবিউল আলমের নেতৃত্বে টহলদলের সদস্যরা ওইস্থান থেকে ৭৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী জয়নাল আবেদীন (৩৭) কে আটক করে। ওইদিন অর্থাৎ গত ৫ জুন রোববার  রাত সাড়ে ৮টায় সার্কেল অ্যাডজুটেন্ট মো. রবিউল আলম বাদী হয়ে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৭।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত মাদক ব্যবসায়ী জয়নাল আবেদীনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে। আসামি জয়নাল আবেদীনকে গতকাল ৬ জুন কোর্টে  সোর্পদ করা হয়েছে।

Loading