আশুলিয়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন মাসুদ রানা

প্রকাশিত: ৩:১৪ পূর্বাহ্ণ , মার্চ ৭, ২০২২

আশুলিয়া থানা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি ইয়াছিন আরাফাত পাপ্পু ও সাধারণ সম্পাদক তানভীর হোসেন।
২৫ জনের এই কমিটির ৪ নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন আশুলিয়া ইউনিয়নের কৃতি সন্তান মাসুদ রানা।

আগামী এক বছরের জন্য নতুন এই কমিটির অনুমোদন দিয়েছে ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ।

গত সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির ঘোষণা দেন।

এ বিষয়ে মাসুদ রানা বলেন, স্কুলজীবন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত আছি। ২০১৪ সালে বিএনপি-জামায়াত জঙ্গি তৎপরতা, জ্বালাও-পোড়াও এবং নৈরাজ্যমূলক হরতালের প্রতিবাদে মিছিল করেছি। ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের সময় রাজপথে সক্রিয় ভূমিকা পালন করেছি।

মাসুদ রানা বলেন ২০১৭ সালে আমি আশুলিয়া ইউনিয়ন শাখার (৩ নং ওয়ার্ড) ছাত্রলীগের ১ নং প্রতিষ্ঠাতা যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হই ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে আশুলিয়া ইউনিয়ন এর প্রতিটা কেন্দ্রে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছি এবং নৌকা মার্কার মনোনীত প্রার্থীকে জয়ী করতে সর্বাত্বক চেষ্টার সাথে জয়যুক্ত করতে সক্ষম হয়েছি।
এসব কারণে দল আমাকে মূল্যায়ন করেছে। আমি দলের প্রতি কৃতজ্ঞ।

উল্লেখ্য, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গত বছর ২৮ জানুয়ারি ঢাকা জেলার উত্তর শাখার অন্তর্গত আশুলিয়া থানা ছাত্রলীগ এর কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। দীর্ঘ একবছরের অধিক সময় পর আশুলিয়া থানা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দিলো ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ।

Loading