পার্বতীপুর ভূমি অফিসের কর্মচারীদের পূর্ণ দিবস কর্মবিরতি

মনজুরুল হক মঞ্জু মনজুরুল হক মঞ্জু

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ , মার্চ ২, ২০২২

পদ-পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবীতে দিনাজপুরের পার্বতীপুর উপজেলা ভূমি অফিসে সরকারি কার্যালয়ে চাকরিরত কর্মচারীরা দ্বিতীয় দিনেও পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেছেন। পদ-পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের প্রস্তাব অর্থ মন্ত্রণালয় থেকে বাস্তবায়নের দাবিতে এই কর্মসূচি নেওয়া হয়। উপজেলা ভূমি অফিস কার্যালয়ের সামনে দুপুরে এ কর্মবিরতির আয়োজন করা হয়। গতকাল বুধবার দ্বিতীয় দিন পার্বতীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের উদ্যোগে এই কর্মবিরতি পালিত হয়। এ সময় বক্তব্য দেন, উপজেলা ভূমি অফিসের সহকারি কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মোঃ আলমগীর হোসেন, ক্রেডিট চেকিং-কাম-সায়রাত সহকারি ইলয়াস আহাম্মেদ, সুব্রত রায় ও মিউটেশন কাম-সার্টিফিকেট সহকারি নিরাঞ্জন চন্দ্র সরকার প্রমুখ।
বক্তারা বলেন, আমরা নিম্ন পদে চাকরিরত কর্মচারীরা পরিবার নিয়ে খুব কষ্টে দিনাতিপাত করছি। বর্তমান বাজার মূল্যে স্বল্প বেতনে সংসার চালানো কঠিন হয়ে পড়েছে। এ অবস্থায় পদ-পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণ সময়ের দাবি আমাদের।
চলমান পূর্ণদিবস কর্মবিরতীর কারনে উপজেলা ভূমি অফিসে সেবাপ্রত্যাশীদের ই-নামজারি, জলমহাল এর চলমান টেন্ডার, ইজারা কার্যক্রমসহ ইজারা মূল্য আদায়, অর্পিত সম্পত্তির লিজমানি আদায়, বিবিধ কেস, গণশুনানি, বিজ্ঞ আদালতের বিভিন্ন তদন্ত কার্যক্রমের রিপোর্ট প্রেরণ এসএফ প্রেরণসহ দৈনন্দিনের গুরুত্বপূর্ন কাজ ব্যাহত হচ্ছে।

Loading