প্রতীক পেয়ে প্রচারণায় নেমেছেন নৌকার মাঝি শাহাব উদ্দিন মাদবর

প্রকাশিত: ১:৪৩ পূর্বাহ্ণ , ডিসেম্বর ২২, ২০২১

৫ জানুয়ারি আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের বিধিমালা সম্পন্ন শেষে প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর । (ভিডিও)

২১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়নের ৮নং ওয়ার্ড এলাকার পাড়াগ্রাম থেকে শুরু করা হয় নৌকা প্রতীকের প্রচারণা । ভোটারদের দ্বারে দ্বারে ছুটে যান আশুলিয়া ইউনিয়ন এর নৌকার মাঝি আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর । তাঁহার আগমনে ভোটার মধ্যে বেশ উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয় । শাহাব উদ্দিন মাদবকে ৫ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দেয়ার প্রতিশ্রুতি ও সাধুবাদ জানান ভোটাররা । এসময় আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ রুহুল আমিন মন্ডল, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডল সহ স্থানীয় নৌকার সমর্থক গণ শাহাব উদ্দিন মাদবর এর সাথে নির্বাচনী প্রচারণায় অংশ নেন । সাংবাদিকদের প্রশ্নের জবাবে আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে উন্নয়ন এর মার্কা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকার জন্য ভোট চাইতে ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছি, আজ ৮নং ওয়ার্ড থেকে এই প্রচারণা শুরু করেছি । ৮নং ওয়ার্ড এর ভোটাররা নৌকা মার্কায় ভোট দিবে বলে জানিয়েছেন, আশাকরি ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ডের ভোটাররাও ৮নং ওয়ার্ড এর ভোটারদের মতো নৌকা মার্কায় ভোট দেয়ার কথা বলবে এবং নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে ।

আশুলিয়া ইউনিয়ন পরিষদের প্রথম নৌকা প্রতীকের চেয়ারম্যান ও পুনরায় নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর আরো বলেন,। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মার্কা ও উন্নয়নের মার্কা নৌকা মার্কার জন্য ভোট চাইতে ইউনিয়ন এর প্রতিটি ভোটারের কাছেই যাবো ।

Loading