বেনাপোলে বিদেশি পিস্তলসহ ৩ রাউন্ড গুলি উদ্ধার

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ , নভেম্বর ২৯, ২০২১

যশোরের বেনাপোল পোর্ট থানার দুর্গাপুর গ্রামের একটি বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুর্টারগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা।

শনিবার (২৭ নভেম্বর) রাত ২টার দিকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করলেও সোমবার (২৯ নভেম্বর) রাত ১টা ৪৮ মিনিটে প্রেস নোটের মাধ্যমে বিষয়টি সংবাদকর্মীদের জানান।

র‌্যাব জানান, গোপন সংবাদের জানা যায়, বেনাপোল পোর্ট থানার দূর্গাপুর গ্রামের বাদশা মল্লিকের ৫তলা বাড়ির নিচতলায় কতিপয় মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী চাঁদাবাজ সন্ত্রাসী মাদকদ্রব্য বেচাকেনার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদে শনিবার (২৭ নভেম্বর) রাতে র‌্যাব-৬ (যশোর ক্যাম্প) এর একটি আভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে বাড়ির মালিক দুর্গাপুর গ্রামের কেরামত আলীর ছেলে বাদশা মল্লিক (৫০) কৌশলে পালিয়ে যায়। এ সময় সেখান থেকে কালো রংয়ের পলিথিনে মোড়ানো একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগানসহ তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, পলাতক আসামী বাদশা মল্লিক এর বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা বিজ্ঞ আদালতে বিচারধীন আছে।

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর এর কোম্পানী কমান্ডার লে, কমান্ডার এম নাজিউর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত অস্ত্র ও গুলি বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়ছে। পলাতক আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Loading