বাসাইদ সুপার লিগের শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৫৪ পূর্বাহ্ণ , অক্টোবর ২৩, ২০২১

স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাসাইদ একতা যুব সংঘের উদ্যোগ ও পৃষ্ঠপোষকতায় বাসাইদ সুপার লিগের শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (২২ অক্টোবর ) সন্ধ্যায় বাসাইদ পুকুরপাড় মাঠে অনুষ্ঠিত উক্ত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর এর পক্ষ থেকে উক্ত খেলা উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার এবং আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪ ,৫ ও ৬ নং ওয়ার্ড (সংরক্ষিত ২) এর মহিলা মেম্বার সালমা আক্তার ।

দোসাইদ একে স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সাবেক সদস্য অনুষ্ঠান উপস্থাপক মোঃ হযরত আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, চারাবাগ গ্লোরিয়াস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মইনুল হাসান হেলাল, নেওয়াজ আলী আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক অনিক আহমেদ ইমন, ইউনিক স্কুলের প্রধান শিক্ষক মোঃ মাহবুব হোসেন, সরকার মডেল একাডেমী এন্ড পলিটেকনিক ইনস্টিটিউটের সহকারী শিক্ষক মোহাম্মদ সোহেল রানা, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ সুরত আলী, বাসাইদের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আসাদ, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ রকিবুল হাসান রাকিব, চানগাঁও এর বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ গোলাম রসুল, আউকপাড়া মামুন রাজ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

উক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলাটি উপভোগ করতে আসা অসংখ্য দর্শকের উপস্থিতি খেলার মাঠের দর্শক গ্যালারি ও মাঠের চারপাশ লোকারণ্যে পরিণত হয় ।
টানটান উত্তেজনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত এই শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে চারাবাগ একাদশ ক্রিকেট দল চ্যাম্পিয়ন হয় ।

ইউনিক স্কুলের সহকারী শিক্ষক মোহাম্মদ আফজাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত উত্তর পাইনাল খেলার বিজয়ী দলকে পুরস্কার হিসেবে ফ্রিজ ও রানার্স আপ দল কে এলইডি টেলিভিশন তুলে দেন অনুষ্ঠানের সভাপতি আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার ও অতিথিবৃন্দ ।

উল্লেখ্য, স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাসাইদ সুপার লিগের উক্ত শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ৬ মাস পূর্বে অনুষ্ঠিত হবার কথা ছিল কিন্তু করোনা ভাইরাসের কারণে যথাসময়ে অনুষ্ঠিত হয়নি ।