নেত্রকোণায় পঙ্গু আজিজুল হকের উপর হামলা, আহত-২

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ , অক্টোবর ৫, ২০২১

নেত্রকোনা সদর উপজেলার মেদনি ইউনিয়নের টেংগা মধ্যপাড়ার বাসিন্দা আজিজুল হকের সাথে জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ সংঘাত চলে আসছিল।
গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে আনুমানিক ১২ টার দিকে আজিজুল হকের সাথে তার ভাই নুরুল হক ও তার স্ত্রী হাসনা অরফে হাসিনা আক্তার ২ জনে মিলে আজিজুল হক ও মন্জুরুল হককে মারধর করে। ফলে আজিজুল হক মারাত্মক ভাবে আহত হয়। আজিজুল পঙ্গু মানুষ। যার ফলে সে মারাত্বকভাবে আহত হয়। বর্তমানে আজিজুল হক নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়। এ ব্যাপারে অসুস্থ্য’ আজিজুল হকের সাথে কথা বললে,সে জানায়, আমার সাথে জমি নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছে। আমার ভাই নুরুল হক আমার বাবা জীবিত অবস্থায় আমাদেরকে না জানিয়ে ১৮ শতাংশ জমি গুপনে দলিল করে রেখে দেয়। আমার মায়ের কাছ থেকে ১৯ শতাংশ জমি গুপনে দলিল করে রেখে দেয়। আমার বাবা মারা য়াওযার পর থেকে আমার সাথে জমি নিয়ে কিছু বললেই আমাকে মারধর করে। পঙ্গুত্ব থাকার কারণে আমাকে বারবার মানসিকভাবে ও শারীরিকভাবে নির্যাতন করা হয়। আমি পঙ্গু মানুষ আমি আমার জমি যেন ফিরে পাই। এবং আমাকে যেন অত্যাচার না করে সেই বিষয়ে সুষ্ঠু বিচারের দাবি করছি।
এ ঘটনা মঞ্জুরল হক বাদী হয়ে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে নেত্রকোণা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading