এ আর এফবি’র চেয়ারম্যান সাংবাদিক দিলওয়ার খান সড়ক দূর্ঘটনায় আহত

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ , সেপ্টেম্বর ৩০, ২০২১

আব্দুর রহমান ফাউণ্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের দপ্তর ও লাইব্রেরি সম্পাদক জেষ্ঠ্য সাংবাদিক দিলওয়ার খান ইজিবাইকের সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে বাম পায়ে ফ্রাকচার হয়ে যায়। মঙ্গলবার (২৮সেপ্টেম্বর) সন্ধায় বাসা থেকে মোটরসাইকেলে করে সাকুয়া অফিসে যাওয়ার পথে মাইক্রোস্ট্যান্ডের কাছাকাছি গেলে এই দূর্ঘটনা ঘটে। বর্তমানে তিনি ডাক্তারের পরামর্শে চিকিৎসাধীন আছেন।
খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান নেত্রকোণা জেলা প্রেসক্লাবের আধুনিকায়নের রুপকার এম.মোখলেছুর রহমান খান সহ জেলার সাংবাদিক নেতৃবৃন্দ। তারা তাৎক্ষণিক গিয়ে তার পাশে দাঁড়ায়। তার দ্রুত সুস্হ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন প্রেসক্লাব সম্পাদক এম.মোখলেছুর রহমান খান, নেত্রকোণা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আহ্বায়ক এড.আব্দুল হান্নান রন্জন, ইকরা প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আলহাজ্ব শফিকুজ্জামান, নেত্রকোণা জার্নালের সম্পাদক সহ সুধি ও আত্মীয়রা।
এদিকে এই দূর্ঘটনার কারণ হিসেবে স্হানীয়রা চিহ্নিত করেছেন, রাস্তার ধারণ ক্ষমতার বেশি অটোরিকশা ও যান চলাচলকে। সেই সাথে বেপরোয়া অটোরিকশার প্রতি পদক্ষেপ নিতে পৌর কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

Loading