আশুলিয়ায় সিনেমার স্টাইলে কিশোরী অপহরণ, আটক ১১

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৬, ২০২১

সাভারের আশুলিয়ায় অপহরণের ৪ ঘন্টা পর অপহৃত ১২ বছরের কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-৪। এঘটনায় মদ্যপ অবস্থায় অপহরণকারী ১১ জনকে মাদক ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের প্রীজন ভ্যানে করে অন্যান্য আসামিদের সাথে তাদের আদালতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী কিশোরী ওই এলাকায় দর্জি বাবার সাথে ভাড়া থেকে একটি মাদ্রাসায় লেখাপড়া করতো।

আসামিরা হলো- কুষ্টিয়া জেলার মোঃ মিলন হোসেন হৃদয় (২৪), ঢাকা জেলার মোঃ আরিফ (২১), মোঃ মেহেদী হাসান (১৯), মোঃ সোহাগ খান (১৯), মোঃ আবু হাসনাত (১৯), মোঃ শাওন ইসলাম (২০), মোঃ আজম আলী (২০), মোঃ সুমন ইসলাম (১৯), মোঃ রবিন (২২), জামালপুর জেলার আব্দুল আহাদ (২০) ও খুলনা জেলার মোঃ রাজু (২০)।

র‌্যাব জানায়, গতকাল শনিবার ভুক্তভোগী শিক্ষার্থী মাদ্রাসা যাওয়ার সময় সিনেমা স্টাইলে আশুলিয়া থেকে অপহরণ করে আসামিরা। তারা ছুড়ি দেখিয়ে মোটরসাইকেলের মাঝখানে বসিয়ে প্রায় এক ঘন্টা ঘোরাঘুরি করে গাজিরচট আড়িয়ারার মোড় এলাকার এক সেনা সদস্যদের নির্মানাধীন ভবনে আটকে রাখে।

এসময় চক্রের অন্যান্য সদস্যরা সেখানে উপস্থিত হয়ে মদ্য পান করে ধর্ষণের চেষ্টা করে। পরে ভুক্তভোগীর বাবার অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রফতার করে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা, ৪০০ গ্রাম গাঁজা, ৪ লিটার চোলাই মদ, ২ টি গিয়ার চাকু, ২ টি গাঁজা সেবনের কলকি এবং ১ টি হেমার জব্দ করারহয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই নুরুল ইসলাম বলেন, আসামিদের আদালতে নেওয়া হয়েছে। তাদের স্বীকারোক্তি মুলক জবানবন্দি দেওয়ার কথা রয়েছে।

Loading