মুম্বাইয়ে ‘অ্যাসিড হামলা’র শিকার পায়েল ঘোষ

প্রকাশিত: ২:২৯ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২২, ২০২১

অভিনেত্রী পায়েল ঘোষের ওপর অ্যাসিড নিক্ষেপের চেষ্টা করা হয়েছে। ভারতের মুম্বাইয়ে ওষুধ কিনে ফেরার সময় কয়েকজন ব্যক্তি অ্যাসিড নিক্ষেপের চেষ্টা করেন। হামলাকারীরা মুখোশ পরে থাকায় তাদের চিনতে পারেননি পায়েল।

অভিনেত্রী জানিয়েছেন, তিনি যখন তার গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন, কয়েকজন তাকে রড নিয়ে তাড়া করে। তাদের হাতে কয়েকটি বোতলও লক্ষ করেন পায়েল। তার অনুমান, সেগুলোতে অ্যাসিড ছিল। কোনও রকমে হামলাকারীদের হাত থেকে বেঁচে ফেরেন পায়েল। তবে বাঁ হাতে সামান্য আঘাত পেয়েছেন এই নায়িকা।

ইনস্টাগ্রামে নিজের ফ্যান পেজ একটি ভিডিও পোস্ট করেছেন এ অভিনেত্রী। হামলার বর্ণনা করে পায়েল বলেন, ‘আমি রাত ১০টার পর ওষুধ কিনতে বাইরে যাচ্ছিলাম। আমি ড্রাইভিং সিটে ছিলাম এবং মুখোশধারী কিছু লোক এসে আমাকে আক্রমণ করেছিল।’

তিনি ইন্সটাগ্রামে হাতের ছবি শেয়ার করে জানান, হাতেও প্রচণ্ড আঘাত পেয়েছেন। খুব শিগগিরই থানায় গিয়ে এফআইআর দায়ের করবেন বলেও জানিয়েছেন পায়েল।

পায়েল বলেছেন, ওরা আমাকে রড দিয়ে মারার চেষ্টা করছিল। আমি পালাতে যাই এবং চিৎকার করি। তখনই একটি রড আমার বাঁ হাতে এসে পড়ে এবং আমি আহত হই।

পুরো ঘটনাটি নিয়ে এখনও ভয়ে রয়েছেন তিনি। পায়েল আরও বলেন, এ ধরনের ঘটনা আমার সঙ্গে কখনও ঘটেনি। জীবনে প্রথম মুম্বাইয়ে এই অভিজ্ঞতার মুখোমুখি হলাম। আমি জানি না কী করে এমন হল।

গত বছর পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পায়েল। প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েছিলেন, অনুরাগের বিরুদ্ধে। তখন থেকেই একাধিকবার শিরোনামে উঠে এসেছেন এই বাঙ্গালী অভিনেত্রী। হামলার মুখে পড়তেই আবার চর্চা শুরু তাকে নিয়ে।

সূত্র : আনন্দবাজার