বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন এর আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ , সেপ্টেম্বর ৫, ২০২১

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী উদ্যোগ “গ্রাম হবে শহর’ তৃণমূল জনপ্রতিনিধি পরিষদ মেম্বারদের করনীয় শীর্ষক এক আলোচনা সভা ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৪ সেপ্টেম্বর শনিবার সকালে রাজধানীর ইন্সটিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এর মিলনায়তনে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন এর উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় হুইপ মোঃ সামশুল হক চৌধুরী ও প্রধান বক্তা মেম্বার মোঃ মামুনুর রশিদ মুন্না’র উপস্থিতিতে মেম্বার মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানের সঞ্চালনা করেন আশুলিয়া ইয়ারপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আলমগীর কবির মন্ডল।

এসময় প্রধান অতিথি সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হোসেন আলী মাস্টার, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মুন্না ১নং যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আলমগীর কবীর মন্ডল, ১নং সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মোয়াজ্জেম হোসেন ও ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক পদে মোঃ রুহুল আমীন মন্ডলসহ ১৫১ বিশিষ্ট একটি কমিটি ঘোষণা দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ বেনজীর আহমদ, সাবেক নৌ-বাহিনীর প্রধান আবু তাহের ও বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন টয়েল।

দেশের বিভিন্ন স্থান থেকে আগত ইউপি সদস্যগণ সহ আরো অনেকে এই সম্মেলনে উপস্থিত ছিলেন।

Loading