নেত্রকোণায় সাংবাদিকদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ , আগস্ট ৯, ২০২১

নেত্রকোণা জেলা প্রশাসনের উদ্যোগে করোনা মহামারী পরিস্থিতি, জেলার সার্বিক উন্নয়ন ও সাম্প্রতিক বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান মতবিনিময় সভায় বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ সোনার বাংলা গড়তে সরকারের গৃহিত নানা উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি নেত্রকোণা জেলাকে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে জেলা প্রশাসন নেত্রকোনায় মুজিব চত্ত্বর, বঙ্গবন্ধু ম্যুরাল (চেতনার বাতিঘর) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব উইমেন্স কর্ণারসহ জেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে নানা পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। এ সকল পরিকল্পনা বাস্তবায়নে তিনি সাংবাদিকসহ সকল মহলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, সরকারের সময়োচিত কার্যকর পদক্ষেপ নেয়ায় নেত্রকোনায় করোনা সংক্রমন ও মৃত্যু কমে আসছে। তিনি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।

মত বিনিময় সভায় নেত্রকোনার সার্বিক উন্নয়নের গৃহীত নানা পরিকল্পনা ভিডিও চিত্রের মাধ্যমে সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ্ আল মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনির হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক এম মোখলেছুর রহমান খান, যুগ্ম সম্পাদক এ কে এম আব্দুল্লাহ, লাইব্রেরী সম্পাদক দিলওয়ার খানসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

 

Loading