পর্নোগ্রাফি তৈরির কাজে স্বামীর সহযোগী ছিলেন শিল্পা!

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ , জুলাই ২১, ২০২১

১৯ জুলাই (সোমবার) পর্নোগ্রাফিক কনটেন্ট তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। রাজের গ্রেফতারির পরই মায়ের কাছে চলে যান শিল্পা শেট্টি। তবে কি পর্নকান্ডে রাজ কুন্দ্রার সহযোগী ছিলেন তার স্ত্রী শিল্পা শেট্টি? তদন্তে নেমে এমনটাই অনুমান মুম্বাই পুলিশের। এখনও পর্যন্ত কোন প্রমাণ পাওয়া যায়নি তার বিরুদ্ধে। আপাতত তিনি সন্তানদের নিয়ে বোন শমিতা শেট্টির সঙ্গে থাকছেন বান্দ্রার বাংলোয়।

এদিকে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে বিখ্যাত রিয়্যালিটি শো সুপার ডান্সার ৪-এর শ্যুটিং ফ্লোর থেকে উধাও অভিনেত্রী, এলেন না মিডিয়ার সামনেও। শুটিং বাতিল করার পর তার জায়গায় অভিনেত্রী কারিশ্মা কাপুরকে অতিথি বিচারক হিসাবে শো-তে দেখা যাবে। যদি দীর্ঘদিন শুটিং বাতিল করেন বা শো ছাড়ার সিদ্ধান্ত নেন শিল্পা সে ক্ষেত্রে কারিশ্মা তাকে রিপ্লেস করতে পারেন শো-তে। জানা যাচ্ছে এমনটাই। তবে শিল্পার ফিরে আসার অপেক্ষা করবে এই ডান্স রিয়েলিটি শো। বিচারক হিসাবে এর আগের তিনটি সিজনে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন শিল্পা।

সুপার ডান্সার সিজন ১ থেকে এই শোয়ের সঙ্গে যুক্ত শিল্পা। মাঝে পরিবারের কোনও সদস্য কোভিড আক্রান্ত হওয়ায় শ্যুটিং থেকে ব্রেক নিয়েছিলেন তিনি। পরে অবশ্যই কোভিড আক্রান্তের হার কমতে শুরু করায় ফের শ্যুটিং শুরু হয়। প্রতি সপ্তাহে সোমবার ও মঙ্গলবার এই শোয়ের শ্যুটিং চলে। কিন্তু এই সপ্তাহে এলেন না অভিনেত্রী। বলিউডে গুঞ্জন, তিনি যুক্ত থাকলে শোয়ের বদনাম হবে, তাই তাঁকে বিচারকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। শিল্পার পাশাপাশি এই শো-তে বিচারকের আসনে দেখা যায় অনুরাগ বসু ও গীতা কাপুরকে।

Loading