ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সকলের জীবন -শাহাদাৎ হোসেন খান

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ , জুলাই ২০, ২০২১

মঙ্গলবার (২০ জুলাই ২০২১) সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গণমাধ্যমে দেয়া এক শুভেচ্ছা বার্তার মাধ্যমে তিনি এসব কথা বলেন এবং সাভার উপজেলার সর্বস্তরের জনগণসহ দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানান। ভিডিও বার্তা

সাভার উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান, জননন্দিত এই জনপ্রতিনিধি মোঃ শাহাদাৎ হোসেন খান বলেন, আমার প্রিয় সাভার ও আশুলিয়ার সর্বস্তরের জনগণ সহ দেশের সর্বস্তরের জনগণকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি আমার প্রিয় সাভার উপজেলাবাসী সহ সর্বস্তরের মুসলিম ভাইদের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। শাহাদাৎ হোসেন খান আরো বললেন, এক বছর পর পর জাতির জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদুল আযহা । ঈদুল আযহার উৎসব মুসলিম জাতিকে নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। ত্যাগ ও আত্মশুদ্ধির মহান দীক্ষা ও সাধনার মধ্য দিয়ে আসে ঈদুল আযহার আনন্দঘন একটি মুহূর্ত।

দেশের চলমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। ঈদুল আযহার ত্যাগ ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

শুভেচ্ছা বার্তায় শাহাদাৎ হোসেন খান আরও বলেন, করোনা মহামারিতে এখন সারাবিশ্বের মানুষের মাঝে বিরাজ করছে নিরানন্দ, ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার ছোবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি। তিনি বলেন, পবিত্র ঈদ উল আযহায় সাভার উপজেলা সহ সারাবিশ্বের প্রতিটি ঘরে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, আমি এই কামনা করি। সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

Loading