আশুলিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কামরুল ইসলাম উজ্জল

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ , জুলাই ১৯, ২০২১

পবিত্র ঈদ -উল আযহার অগ্ৰীম শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী, দোসাইদের কৃতিসন্তান, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম উজ্জল।

পবিত্র ঈদ-উল আয্হা উপলক্ষে দেয়া ঈদ শুভেচ্ছা বার্তায় কামরুল ইসলাম উজ্জল বলেন আমার প্রিয় আশুলিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড এলাকার সর্বস্তরের জনগণকে জানাই পবিত্র ঈদুল আযহার প্রাণঢালা প্রীতি শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন। ঈদ মানে -হাসি খুশি, ঈদ মানে আনন্দ ,পবিত্র এই ঈদ আনন্দে ভরে উঠুক সকল শ্রেণী পেশার মানুষের জীবন, ঈদ হোক সকল শ্রেণী পেশার মানুষের শান্তি ও সমৃদ্ধির সেতুবন্ধন।
শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, বর্তমানে বৈশ্বিক মহামারী বিরাজ করছে। বিশ্বব্যাপী করোনার প্রাদুর্ভাব জনজীবনে সংকটের প্রভাব ফেলেছে। প্রাণঘাতী এই করোনা ভাইরাস মোকাবিলা করতে এবং সংক্রমণ থেকে বেঁচে থাকতে আমাদের সবাইকে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এই সংকটময় সময়ে একে অপরেকে সহযোগিতা করতে হবে। লকডাউনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে হবে। আসুন আমরা অসহায়দের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেই।

শুভেচ্ছা বার্তায় সবাইকে স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করার আহ্বান রেখে সবার কাছে দোয়া প্রার্থনা করে কামরুল ইসলাম উজ্জল আরো বলেন, আমি আমার প্রিয় ৩নং ওয়ার্ডবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করে দিয়েছি। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন জনগণের সেবা করে যাবো। আসন্ন আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ড এর মেম্বার পদে নির্বাচন করবো। আমি নির্বাচিত হলে ৩নং ওয়ার্ডকে ৩নং ওয়ার্ডকে একটি আধুনিক ও শতভাগ নাগরিক সমস্যা মুক্ত মডেল হিসাবে গড়ে তোলবো। পরিশেষে আবারও আমার প্রিয় ৩নং ওয়ার্ডবাসী সহ বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক। ঈদের মহিমায় উদ্ভাসিত হোক জনজীবন।