প্রতিনিয়ত কোরআন-হাদিস পড়ছি এবং শিখছি -সুজানা

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ , জুন ১৬, ২০২০

লকডাউনই বদলে দিয়েছে অভিনেত্রী-মডেল সুজানার জীবনধারা। এই অবসরে তিনি নিয়মিত কোরআন ও হাদিস পড়ে ধর্মের প্রতি আরও বেশি ঝুঁকে পড়েন। সিদ্ধান্ত নেন মিডিয়া ছেড়ে দেয়ার। সুজানা বলেন, লকডাউন আমার জন্য আশীর্বাদ হয়ে এসেছে। এ সময়ে ইসলাম সম্পর্কে অনেক কিছু জেনেছি এবং শিখেছি। প্রতিনিয়ত কোরআন ও হাদিস পড়ছি এবং নতুন করে শিখছি।

দোয়া শেখা, হাদিস পড়া, কুরআন শরিফ পড়ে সময় পার করছি। আমি ছোটবেলা থেকেই ধর্মীয় বিষয়গুলো চর্চা করার চেষ্টা করি। গতে রোজায় কদরের রাতগুলোতে ইহতেকাফে ছিলাম। এই সময় আমি যা শিখছি, তা নিজের অবস্থান থেকে প্রচার করছি। ভাই-বোনদের শোখাচ্ছি। সোশ্যাল মিডিয়ায় প্রচার করছি।
অনেকেই সোশ্যাল মিডিয়া থেকে আমাকে নক দিয়ে বলছেন, এতে তারাউপকৃত হচ্ছেন। সুজানা জানান, তিনি মিজানুর রহমান আজহারীর ওয়াজ মনোযোগ দিয়ে শোনেন।

তার বড় ভক্ত তিনি। তিনি বলেন, আমি আজহারীর অনেক ওয়াজ শুনি। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। এছাড়া ডা. জাকির নায়েক ও মুফতি ইসমাইলের আলোচনা শুনি। তিনি বলেন, আমার সহশিল্পীদের জন্য আমি দোয়া করি। সবার কল্যাণ চাই। সবসময় চাই, আল্লাহ যেন তাদের হেদায়েত দেন, তারা যেন ইসলামের পথে আসার সুযোগ পান।