হত্যা মামলায় নিরীহ গ্রামবাসীদের ফাঁসানোর হুমকি

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ , জুন ৯, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় একটি হত্যা ঘটনাকে পুঁজি করে নিরীহ গ্রামবাসীদের মামলায় ফাঁসানোসহ বাড়িঘরে হামলার হুমকি দিচ্ছে একটি চক্র। এতে গ্রামের শতাধিক পরিবার নিরাপত্তাহীনতা ও চরম আতংকে দিন কাটাচ্ছে। 

গত ২৭ মে সদর তিতাস নদীর পারে বার আওলিয়ার বিলে মাছ ধরতে গিয়ে খুন হয় উপজেলার সুলতানপুরে হাবলা গ্রামের আব্দুল হাসিম মিয়ার ছেলে স্বপন মিয়া (৪০)। এ ঘটনায় অজ্ঞাত লোকদের আসামী করে ৮ জুন সদর থানায় একটি হত্যা মামলা হয়। এ ঘটনাকে পুঁজি করে গ্রামের একটি প্রভাবশালী চক্র নিরীহ গ্রামবাসীকে মামলায় ফাঁসনোসহ বাড়ি ঘরে হামলার হুমকি দিচ্ছে।

স্থানীয়রা জানান, সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত খুনীদের আইনের আওতায় আনা হোক। ঘটনাকে কেন্দ্র করে কোন অসাধু চক্র যাতে আইন শৃঙ্খলার অবনতি না ঘটাতে পারে সে জন্য আইন প্রয়োগকারি সংস্থার হস্তক্ষেপ কামনা করেন।

সুলতানপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার হোসেন মিয়া বলেন, যে লোকটি মারা গেছে সে অত্যন্ত নিরীহ প্রকৃতির ছিল। তার খুনের নেপথ্যে যারা রয়েছে তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। শুনেছি গ্রাম্য বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনদের ফাঁসাতে ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা হচ্ছে।

এ ব্যাপারে সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের চেষ্টা চলছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Loading