আমান-প্রিয়াংকার ‘তুমি আমার জান’

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ , জুন ৫, ২০২১

প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী এম এইচ রিজভী’র গানের মডেল হয়েছেন এ সময়ের আলোচিত অভিনেত্রী প্রিয়াংকা জামান এবং ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আমান রেজা। সম্প্রতি গাজীপুরের শুটিং স্পটে গানটির শুটিং সম্পন্ন হয়। দ্বৈত কন্ঠের এই গানটিতে রিজভীর সাথে সহশিল্পী হিসেবে ছিলেন তৃষা তিথী। ‘তুমি আমার জান’ শিরোনামের এই গানটি লিখেছেন রবিউল আউয়াল সরকার।

এম এইচ রিজভী’র সুরে গানটির চমৎকার মিউজিক কম্পোজিশন করেছেন এ প্রজন্মের গুনী মিউজিক ডিরেক্টর অয়ন চাকলাদার। পুরো গানটির আয়োজনে পুরনো দিনের ছোঁয়া রয়েছে। আগামী ১০ই জুন সন্ধ্যা ৭ ঘটিকায় ‘টি আর মিউজিক’র ব্যানারে গানটি মিউজিক ভিডিও আকারে আত্মপ্রকাশ হতে যাচ্ছে।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান বলেন- ‘আমি অভিনয়ের মানুষ হলেও গান আমার আত্মার সাথে মিশে আছে। আমি প্রচুর গান শুনি। অনেক দিন আগে রেকর্ড হওয়া এই গানটি আমার প্রতিদিনের ঘুমের ওষুধ। গানটি শুনলেই আমার কথার সত্যতা বুঝতে পারবে।

আমান রেজা বলেন- মিউজিক ভিডিওতে খুব একটা কাজ করা হয় না। এই গানটির বেশ ভালো লাগে। তাই আর ফেরাতে পারিনি। নির্মাতা বেশ যত্ন নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন। আশা করছি গানটির সঙ্গে মিউজিক ভিডিওটিও সবার ভালো লাগবে।