গফরগাঁওয়ে নারী প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করলো দপ্তরি

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ , মে ২৮, ২০২১

ময়মসিংহের গফরগাঁওয়ে প্রধান শিক্ষককে পেটালেন দপ্তরী। দপ্তরি শিক্ষিকা ও তার পরিবারের লোকজনকে ডেকে এনে অকথ্য ভাষায় গালাগালি করেছেন।

বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁওয়ের বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীলুফা খানম স্কুলে ডাকেন দপ্তরি রাকিবকে।তিনি রাকিবকে শ্রেণিকক্ষ পরিষ্কার করতে বলেন।

দপ্তরি রাকিব সরাসরি ক্লাসরুম পরিষ্কার করতে পারবেননা বলে জানান। বন্ধে কোনোরকম কাজ করতে পারবে না বলে জানিয়ে দেন। প্রধান শিক্ষককের সাথে তিনি কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন এবং স্কুলের মাঠেই প্রধান শিক্ষক নীলুফাকে মারধর করতে থাকেন দপ্তরি। এসময় রাকিবের ভাইও এসে রাবিবের সাথে যুক্ত হন, সেও নীলুফাকে গালাগাল করেন।

প্রকাশ্যে মারধরের ঘটনার পর থেকে মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন প্রধান শিক্ষক নিলুফা।তিনি জানান তার স্কুলে মাঠে তাকে মারধর, অপমান কোনভাবে মেনে নিতে পারছেন না।

রাকিব বাড়ি থেকে কুন্তি নিয়ে এসে শিক্ষিকাকে মেরে ফেলার চেষ্টা চালান । এলাকার লোকজন বাঁধা দেয়ায় তিনি বেঁচে গেলেন, না হয় তাকে মেরে ফেলতো কারন রাকিব একজন ইয়াবাকুর ও গাজাকুর। সে প্রতিনিয়ত মাদক সেবন করে।

গফরগাও উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সালমা আক্তার জানান, তারা শুক্রবার ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, অবিলম্বে দোষীদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করবেন। তিনি আরও জানান প্রধান শিক্ষিকা থানায় মামলা করেছেন।

গফরগাঁও পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুজ্জামান বলেন, প্রধান শিক্ষিকা থানায় অভিযোগ দায়ের করেছেন অভিলম্বে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হবেন বলে জানান তিনি।

 

Loading