মানগত কাজ দিয়ে এগিয়ে চলছে অভিনেতা তানভীর রিদম

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ , মে ২৫, ২০২১

সময়ের নতুন মুখ তানভীর রিদম। বেশ কিছু ভালো কাজের মাধ্যমে অভিনয় করে যাচ্ছে এ অভিনেতা।

এই ঈদুল ফিতরে জি সিরজে’র ব্যানারে ওপার বাংলার বিখ্যাত সংগীত শিল্পী শ্রীকান্ত আচার্য’র কন্ঠে ও শিহাব শিকদার এর নির্মাণে “তোমার ভালো মন্দে” গানটির মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন তানভীর রিদম। ভিন্ন ধারার গল্প ও নির্মাণে মিউজিক্যাল ফিল্মটিতে নতুন রূপে দেখা যাবে তাকে।

এর আগে জি সিরিজ এর ব্যানারেই তাহসান ও মিনার এর কন্ঠে “ঘুম” গানে’র মিউজিক্যাল ফিল্মে অভিনেতা হিসেবে বেশ প্রশংসিত হয়েছে এ তরুণ অভিনেতা। সময়ের সাথে সাথে আশা করা যায় বাংলাদেশ মিডিয়া ইন্ডাস্ট্রিতে নতুন একজন অভিনেতা পেতে যাচ্ছি আমরা৷ তানভীর রিদম এর সাথে কথা বলে জানা যায় । ২০১৮ সাল থেকে অভিনয় করার প্রয়াস নিয়ে কাজ করে যাওয়া। মাঝে গ্যাপ থাকার বিষয় নিয়ে জানায় নিজেকে ভাঙ্গতে গড়তে সময় নিচ্ছি, তাই একটু সময় ও ভাবনা নিয়ে কাজ করা আর যেহেতু আমি এখনো স্টুডেন্ট তাই স্টাডি নিয়ে ব্যস্ত থাকা হয়৷ কাজ করছি নতুন করে শিখছি, প্রতিনিয়ত ভুল ত্রুটি ও নতুন অভিজ্ঞতা দিয়ে শিখেই যাচ্ছি। এটা আমার কাছে এক নতুন সূর্যদয়ের মতো। দর্শকদের কাছে নতুন চরিত্র নিয়ে কাজ করার আগ্রহ টা বেশি। দর্শক এর নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে কাজ করে যেতে চাই।

অভিনেতা তানভীর রিদম আরো জানান – সামনে বেশ কিছু কাজ নিয়ে কথা চলছে। গল্প ও চরিত্র ভালো লাগলে নতুন কিছু কাজ মানুষকে উপহার দিবো। ভিন্ন গল্প ও থ্রিলার কাজে কাজ করার আগ্রহ টা বেশি। যেখানে মানুষের জীবনের গল্পগুলো খুব সহজে দর্শকদের ছন্দে মিলে যাবে এমন কাজ করার ইচ্ছে বরাবরই বেশি।

এর আগে “ইকবাল ” নামক একটি ফিকশন করা হয়েছে যা রিলিজ এর অপেক্ষায় আছে পুরো টিম। যেখানে তানভির রিদম কে দেখা যাবে আলাদা এক লুকে। কাজ করার ভাবনা নিয়ে তানভীর রিদম আরো জানান৷ মানুষের হৃদয়ের কাছাকাছি যাওয়ার অন্যতম মাধ্যম হলো নাটক সিনেমা। যেখানে অভিনেতা হিসেবে অভিনয় করাটা খুব চ্যালেঞ্জিং, তাই সময় নিয়ে নিজের চরিত্র গুলো নিজের মধ্য ধারণ করে কিছু ব্যাতিক্রম কাজ করার ইচ্ছে আছে। এর জন্য সকলের ভালোবাসা, সাপ্রোট, ও অনুপ্রেরণা দরকার। সকলের ভালোবাসা ও দোয়া নিয়ে মানুষের জন্য কাজ করে যেতে চাই।

Loading