মোহনগঞ্জে চুরির ২দিনের মধ্যে  মালামাল উদ্ধার, ২ চোর গ্রেপ্তার

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ , মে ২৩, ২০২১

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলায় একটি আখড়ায় চুরি সংঘটিত হয়। চুরির সংবাদ প্রাপ্তির আট ঘণ্টার মধ্যেই জড়িত ২ জন চোর গ্রেফতার ও মালামাল উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২২ মে) গভীর রাতে মোহনগঞ্জ থানাধীন বড়তলী বানিহারি ইউনিয়নের বড়তলী গ্রামে শম্ভুচান বাবার আখড়ায় তালা ভেঙ্গে একটি হারমোনিয়াম, একটি কাঁসার ঘন্টা, একটি কাসার ঝাঁন ও একটি দান বাক্স চুরি হয় ।

বিষয়টি নেত্রকোণা পুলিশ সুপার অবহিত হওয়ার পর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), নেত্রকোনাকে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করতে বলেন এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের নির্দেশনা প্রদান করেন।

পুলিশ নির্দেশনায় ও গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), নেত্রকোনা এ কে এম মনিরুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আখতারুজ্জামান, এসআই আব্দুল্লাহ আল মোমেন সঙ্গীয় ফোর্সসহ মোহনগঞ্জ থানার পার্শ্ববর্তী ধর্মপাশা এলাকায় অভিযান চালিয়ে রবিবার সকাল ৯টার দিকে ঘটনার সহিত জড়িত বড়তলী এলাকার জাহাঙ্গীর আলম (২৪) কে চোরাইকৃত একটি হারমোনিয়াম ও ৮৭৮ টাকাসহ আটক করেন। পরবর্তীতে তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে চোরাইকৃত মালামাল ক্রয়কারী মোঃ রুবেল মিয়া (২৮) কে আটক করা হয় ও তার নিকট থেকে চোরাইকৃত একটি কাঁসার ঘণ্টা ও একটি কাসার ঝাঁন উদ্ধার করা হয়।

মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান  জানান, আটককৃতদের চুরির মামলায় অন্তর্ভুক্ত করে আদালতের মাধ্যমে জেলাহাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

 

 

Loading