মোবাইল বন্ধক রেখে মানবিক উপায়ে ইয়াবা বিক্রি!

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ , মে ২৩, ২০২১

চট্টগ্রামে ইয়াবা ও মোবাইলসহ দিদার হোসেন (২৩) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (২২ মে) গভীর রাতে নগরীর আগ্রাবাদ বেপারিপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারকৃত দিদার ক্রেতাদের কাছ থেকে মোবাইল বন্ধক রেখে ইয়াবা বিক্রি করেন।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২২ মে) রাত প্রায় ১টার দিকে আগ্রাবাদ বেপারিপাড়া সুমন টাওয়ারের সামনে থেকে দিদারকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার বাসা থেকে আরও ৩৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে জানায়, সে মোবাইল বন্ধক রেখে ইয়াবা বিক্রি করে। প্রতিটি মোবাইলের বিনিময়ে দুটি থেকে ৪টি পর্যন্ত ইয়াবা দেয়। কম দামি মোবাইল হলে ১ মোবাইলের বিনিময়ে দুটি এবং একটু বেশি দামি হলে ১ মোবাইলের বিনিময়ে ৪টি ইয়াবা দেয়া হয়। যাদের টাকা থাকে না তারা এই পদ্ধতিতে ইয়াবা কিনে থাকেন। তিন থেকে পাঁচদিনের মধ্যে টাকা দিতে না পারলে সেই মোবাইল বিক্রি করে দেয়া হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী হালিশহর ছোটপুল এলাকায় তার বাসা থেকে এরকম বন্ধককৃত ১৩টি মোবাইল উদ্ধার করা হয়।rtv

Loading