আখাউড়ায় ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ , মে ১২, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে আখাউড়া উপজেলার আজমপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চার বোতল স্কফ সিরাপ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার গোকর্ণঘাটের মৃত হারুনুর রশীদের ছেলে আকিব সরকার-(২৪), পূর্ব মেড্ডার অহিদ মিয়ার ছেলে আসিফুল ইসলাম অন্তর-(২৬), পশ্চিম মেড্ডা পীরবাড়ির বাসার মিয়ার ছেলে মোঃ শামীম-(২৬) ও ছয়বাড়িয়া গ্রামের সোলাইমান মিয়ার ছেলে ইমন মিয়া-(২২) ও কসবা উপজেলার সাহাপাড়ার বাসিন্দা বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার টেংকেরপাড়ের বাসিন্দা  মোখলেছুর রহমানের ছেলে মোঃ রাব্বি- (২২)। এ ব্যাপারে আখাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার দুপুরে জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার রাতে আখাউড়া উপজেলার আজমপুর বাজারের কাছে আখাউড়া থানা পুলিশ অবৈধ মাদকদ্রব্য উদ্ধারকল্পে বিভিন্ন যানবাহন তল্লাশীকালে একটি সিএনজিচালিত অটোরিকসায় তল্লাশী করে। এ সময় আকিব সরকারের কাছে দুই বোতল স্কফ সিরাপ ও আসিফুল ইসলাম তন্তরের কাছ থেকে ২ বোতল স্কফ সিরাপ উদ্ধার করা হয়। পরে পুলিশ অটোরিকসায় থাকা ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা জানান, তারা মো. শরীফ এর সিএনজিচালিত চালিত অটোরিকসা ভাড়া করে বিজয়নগরের সিঙ্গারবিল থেকে স্কফ সিরাপ নিয়ে আসে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আখাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একাধিক মামলা রয়েছে।