দীর্ঘ দিন পর সানি-রিজভী একসাথে

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ , মে ২, ২০২১

ঈদ উপলক্ষে বাজারে আসছে সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদের ৩১তম মৌলিক গান ‘ভালোবাসার লেনাদেনা’। গানটি লিখেছেন সাংবাদিক ও গীতিকবি রেজাউর রহমান রিজভী। এ নিয়ে দ্বিতীয়বারের মতো একসাথে কাজ করলেন রিজভী এবং সানি। গানটির সুর ও মিউজিক করেছেন আহমেদ সজীব।

সম্প্রতি রোমান্টিক এই গানটির শুটিং হয়েছে ঢাকার আশে পাশের বিভিন্ন লোকেশনে। গানটিতে মডেল হিসেবে ছিলেন সানি আজাদ নিজেই এবং পুতুল। ভিডিও নির্মাণ করেছেন অন্তর হাসান। গানটি বাজারে আসছে ‘ওম স্টার মাল্টিমিডিয়া’র ব্যানারে।

এমনটাই জানালেন সানি আজাদ- তিনি বললেন, এটি অসাধারণ একটি রোমন্টিক গান। গানের কথা-সুর-মিউজিক খুবই সুন্দর। পরিচালক অন্তর হাসান চমৎকার একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছে। আশা করছি সবার ভালো লাগবে।

গীতিকার রিজভী বলেন, সাড়ে তিন বছর আগে সানি ভাইয়ের জন্য আঁধার গানটি করেছিলাম। যে গান দিয়েই মিডিয়ায় আলোচিত হয়ে উঠে সানি আজাদ। অল্প সময়ে সঙ্গীতাঙ্গনে সানি ভাই ভালো অবস্থানে চলে আসছে। এটা সত্যিই ভালোলাগার। দীর্ঘদিন পর আবারো একসাথে কাজ করছি। আশা করছি এবারের গানটিও সবার ভালো লাগবে। এছাড়াও ঈদে ‘ওম স্টার মাল্টিমিডিয়া’য় আসছে কন্ঠশিল্পী সাদমান পাপ্পুর ‘বুকের ঘড়ে’, সামজ ভাই’র ‘দেখতে চাই না তোর মুখ’, ইমন খানের ‘রুপা’।