টেলিপ্রেস স্টার অ্যাওয়ার্ড পেলেন সানজিদা পারভীন

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ , এপ্রিল ১৮, ২০২১

বিনোদন ডেস্ক:
এ সময়ের ব্যস্ততম একজন উপস্থাপক সানজিদা পারভীন। তিনি দীর্ঘদিন যাবৎ চ্যানেল আইতে সুনামের সঙ্গে উপস্থাপনা করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় কিছু দিন আগেই কাজের স্বীকৃতিস্বরূপ ‘সেরা উপস্থাপক’ হিসাবে ‘স্টার প্লাস কমিউনিকেশন অ্যাওয়ার্ড ২০২১ পেয়েছেন তিনি।

নতুন খবর হচ্ছে, রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজন করা হয় ‘ফ্রেন্ডসভিউ প্রেজেন্টস টেলিপ্রেস স্টার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। এ আয়োজনে আবারও বর্ষসেরা উপস্থাপক (নারী) হিসেবে পুরস্কার গ্রহণ করেন সানজিদা পারভীন। পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্র কে এম খালিদ।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেলিপ্রেসের সিইও, বাংলাদেশ-আমেরিকা চেম্বার অভ কমার্সের ভাইস প্রেসিডেন্ট (বাংলাদেশ চ্যাপ্টার, সাংবাদিক এবং মিডিয়া ব্যক্তিত্ব রাজু আলীম ও এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন-উর-রশীদ (সিআইপি)।

এ প্রসঙ্গে উপস্থাপক সানজিদা পারভীন বলেন, স্বীকৃতি সব সময়ই আনন্দের। কিছু কিছু স্বীকৃতি দায়িত্ব অনেক বাড়িয়ে দেয়। আমি সবসময় উপস্থাপনা করতে ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। ভালোলাগা আরো বেড়ে গিয়েছে উপস্থাপনার জন্য শ্রেষ্ঠত্বর স্বীকৃতি প্রাপ্তির পর। অনেক ধন্যবাদ ফ্রেন্ডসভিউ প্রেজেন্টস টেলিপ্রেস স্টার অ্যাওয়ার্ডের সাথে সংশ্লিষ্ট সবাইকে।

এই অনুষ্ঠানে বিশ্বসুন্দরী ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার নেন চয়নিকা চৌধুরী, সেরা অভিনেত্রী পরীমনি, মীম, অভিনেতা সাইমন সাদিক, নীরব পুরস্কার গ্রহণ করেন। টিভি নাটকে সেরার পুরস্কার পান আফরান নিশো এবং মেহজাবীন। খলনায়কে সেরার পুরস্কার নেন অমিত হাসান। ডিজিটাল প্লাটফর্মে সেরার পুরস্কার পান এসকে মিডিয়ার শাকিলুর রহমান।