টেক্সাসে বাংলাদেশি এক পরিবারের ৬ জনের লাশ উদ্ধার

প্রকাশিত: ৮:২৭ পূর্বাহ্ণ , এপ্রিল ৬, ২০২১

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস রাজ্যের ডালাস সংলগ্ন এলেন সিটির এক বাংলাদেশি পরিবারের ৬ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, সমবয়েসী দু’ভাই মিলে তাদের মা-বাবা, নানী এবং একমাত্র বোনকে হত্যার পর নিজেরাও আত্মহত্যা করে।

সোমবার (৫ এপ্রিল) সকালে ওই বাসায় গিয়ে লাশ উদ্ধার করে এলেন সিটির পুলিশ।

এলেন সিটি পুলিশের সার্জেন্ট জন ফেলী জানান, ওই পরিবারের কোনো এক সদস্য আত্মহত্যা করেছেন বলে তাদের এক পারিবারিক বন্ধু পুলিশকে জানানোর পর তারা ওই বাড়িতে যান।

নিহতদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ। তবে জানিয়েছে, নিহতদের মধ্যে দু’জন টিনএজ বয়সী ভাই, তাদের এক বোন, তাদের বাবা-মা এবং দাদি রয়েছেন। সবচেয়ে কমবয়সী নিহতের বয়স ১৯ বছর।

পুলিশের ধারণা, সম্ভবত গত শনিবার এমন নৃশংসতার ঘটনা ঘটে। ১৯ বছর বয়েসী একজনের ফেসবুকের স্ট্যাটাসে এই পরিস্থিতির আলোকপাত করা হয়েছে। ‘আত্মহত্যার প্রসঙ্গ’-তে রয়েছে হতাশা।

আত্মহত্যার এক নোটে উল্লেখ করা হয়েছে- ‘বিষন্নতার দুঃখবোধ লাঘবের পথ খুঁজেছি। এ অবস্থায় আমি যদি আত্মহত্যা করি তাহলে গোটা পরিবার সারাটি জীবন কষ্ট পাবে। সেটি চাই না। সেজন্যে পরিবারের সকলকে নিয়ে মারা যাবার চূড়ান্ত সিদ্ধান্তে বড়ভাইকে সামিল করলাম। দু’ভাই গেলাম বন্দুক ক্রয় করতে। আমি হত্যা করবো ছোটবোন আর নানীকে। আমার ভাই করবে মা-বাবাকে। এরপর উভয়ে আত্মহত্যা করবো। কেউ থাকবে না কষ্ট পাবার।’

Loading