ধামরাই প্রেসক্লাবের উদ্যোগে ১১ গুণীজন ও ৫স্বেচ্ছাসেবী সংগঠনকে সন্মাননা প্রদান অনুষ্ঠান

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ , এপ্রিল ২, ২০২১

 

ধামরাই প্রেসক্লাবের উদ্যোগে মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে বুধবার ১৭টি ক্যাটাগরিতে ১১ গুণীজনকে ৫ স্বেচ্ছাসেবী সংগঠনকে সন্মাননা প্রদান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
ধামরাই প্রেসক্লাবের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে সন্মাননা অনুষ্ঠানের বক্তব্য রাখেন,স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক ও বিজ্ঞানী ড.এ এ মামুন , পৌর মেয়র গোলাম কবির,শহীদ সোহরাওয়াদীর্ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: মো: খলিলুর রহমান,এসডিআই এর পরিচালক সামছুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড. সোহানা জেসমিন, সিরাজ উদ্দিনও আফাজউদ্দিন স্কুল ও কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন প্রমুখ।অনুষ্ঠান পরিচালনা করেন ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিস—উর রহমান স্বপন।এরপর প্রেসক্লাবের পক্ষ থেকে ১৭টি ক্যাটাগরিতে ১১ গুনীজন ও ৫জন স্বেচ্ছাসেবী সংগঠনকে সন্মাননা দেওয়া এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।গুণীজনরা হ”চ্ছ বেনজির আহমদ ,
জামাল উদ্দিন, ড.এ এ মামুন ,গোলাম কবির, ডা: খলিলুল রহমান, সাখাওয়াত হোসেন সাকু, তোফাজ্জল হোসেন, আব্দুল রাজ্জাক রানা, মিরাজ উদ্দিন, শামীমা আক্তার ও ইসমাইল হোসেন। স্বেচ্ছাসেবী সংগঠন হচ্ছে , এসডিআই ,শুভসংঘ,স্বপ্নডানা,অঙ্কুর ও নিরাপদ সড়ক চাই।