নয়া লুকে মাহিয়া মাহি

প্রকাশিত: ১০:৪৭ পূর্বাহ্ণ , মার্চ ৩১, ২০২১

চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিজের অভিনয় দিয়ে ইতিমধ্যে দর্শকদের মাঝে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। তবে শুধু পর্দায় নয়, মাহি সরব আছেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। ভক্তদের সঙ্গে নিজের দৈনন্দিন কর্মকাণ্ড শেয়ার করতে পছন্দ করেন এই নায়িকা। নিজের ফেসবুক প্রফাইলে ছবি, ভিডিও প্রকাশ করে জানান দেন তিনি কেমন আছেন, কি নিয়ে ব্যস্ত আছেন? এবার নতুন স্টাইলে হাজির হলেন এই নায়িকা। ভ্রু কেটে নিজেকে ভিন্ন লুক দিয়েছেন অভিনেত্রী।

মঙ্গলবার (৩০ মার্চ) মাহি নিজের নতুন লুকের বেশকিছু ছবি প্রকাশ করেছেন ফেসবুকে। যেখানে তার ভ্রু’র কোণায় স্টাইল করে কাঁটা দেখা যায়। নিজেকে এই লুকে কেমন লাগছে, তাও জানতে চান এই সুন্দরী। তবে এই লুক কোনো নতুন সিনেমার জন্য কিনা, সেটা উল্লেখ করেননি তিনি।

তবে ছবির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আয় হায় করসি কি আমি! কেমন লাগে?’

ছবিগুলোর কমেন্ট বক্সে অসংখ্য ইতিবাচক ও নেতিবাচক মন্তব্য পড়েছে। তবে কোনোটিরই উত্তর দেননি মাহি।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বিয়ে করে সংসার করছেন। তবে সংসার করলেও সিনেমা থেকে দূরে নেই অভিনেত্রী। বিভিন্ন সময়েই ভক্তদের চমকে দেন তিনি। কিছুদিন আগে একসঙ্গে একশ’ বাঁধাকপি কিনে সবাইকে জানান দেন। গাড়ি ভর্তি করে বাঁধাকপি নিয়ে গেছেন নিজের গ্রামের বাড়িতে।

অনেকটা পাগলাটে স্বভাবের এই নায়িকা আনন্দ করতে পছন্দ করেন। অনেক সময় অভিমান, মন খারাপও হয় তার। সেই খবরও শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

Loading