নাশকতার প্রতিবাদে আঃলীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির মানববন্ধন

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ , মার্চ ২৯, ২০২১

নিউজ৭১অনলাইন: বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির উদ্যোগে উগ্রবাদ জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও উন্নয়নের রাষ্ট্র বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র’ করার ষড়যন্ত্রের বিরুদ্ধে জাতি রুখে দাড়াও শীর্ষক এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান আল্লামা খন্দকার গোলাম মাওলা নকশবন্দী।

সোমবার (২৯ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে এ সময় বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য আব্দুস সাত্তার, মোঃ মুজিবুর রহমান, মোঃ শামীম, আশরাফ আহমেদ লিওন, আবু ছালেক বুলবুল মুন্সী ও মোঃ রাজু আহমেদ সহ আরো অনেকেই ।

এর আগে, ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য শিল্পপতি রাজু আহমেদ আশুলিয়া থেকে নেতাকর্মীদের বিশাল শোডাউন নিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এ কর্মসূচিতে যোগদান করেন।

এছাড়া গত ২৮ মার্চ দেশব্যাপী হেফাজতের হরতালে নাশকতা প্রতিরোধে আশুলিয়ার বিভিন্ন সড়কে বিপুলসংখ্যক নেতাকর্মীদের নিয়ে দিনব্যাপী অবস্থান কর্মসূচি ও মোটর শোডাউন করেন রাজু আহমেদ।

এসময় দেশের স্বার্থে আন্দোলনের নামে যেকোনো ধরনের নাশকতা প্রতিরোধের হুঁশিয়ারি দেন বক্তারা।