বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবসে চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের উদ্যোগে কর্মসূচি

প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ , মার্চ ২০, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকীতে রঙিন আলোতে সেজেছে পুরো দেশ। এ যেন সত্যিকারের রঙিন সারাদেশ, বঙ্গবন্ধুর আলোয় উদ্ভাসিত ছিল কক্সবাজার শহরও।

বুধবার (১৭ মার্চ) সরেজমিন দেখা যায়, কক্সবাজার শহরের গুরুত্বপূর্ণ স্থাপনা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, অভিজাত হোটেল ও রেস্তোরাঁ সহ গুরুত্বপূর্ণ সড়ক ছিলো আলোতে উজ্জ্বল। কক্সবাজারের অভিজাত রেস্টুরেন্ট চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের উদ্যোগেও পালিত হয়েছে জাতির জনকের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। Cheers Beachfront Cafe- চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া, মিলাদ মাহফিল ও কেক কেটে দিনটি শ্রদ্ধার সাথে পালন করার হয়। এছাড়া, কোমলমতি শিশুদের নিয়ে কেক কাটার পর তাদের সকলকে নিয়ে একসাথে দুপুরের খাবারও আয়োজন করা হয়েছে চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের উদ্যোগে।
চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের কর্ণধার আরশাদ বলেন,
বঙ্গবন্ধু যেভাবে সহজে, আন্তরিকভাবে শিশুদের সাথে মিশে যেতেন, শিশুরা তাকে একান্ত আপন করে নিতো। আমাদের প্রত্যেকের মধ্যেও এই ভালোবাসা অটুট থাকুক। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা বেড়ে উঠছি এবং এভাবেই এগিয়ে যেতে চাই। তিনি আরও বলেন, শুধু দিবস পালনের মধ্যেই সীমাবদ্ধ না থেকে আমাদের প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। শিশুদের সকল প্রকার নির্যাতন ও সহিংসতা থেকে মুক্ত রাখতে আমাদের প্রত্যেকেই ভূমিকা পালন করতে হবে। শিশুদের প্রতি বঙ্গবন্ধু যে ভালোবাসা প্রদর্শন করতেন, সেভাবেই একটি শিশুবান্ধব সমাজ বিনির্মাণ হোক এই দিবসের অঙ্গীকার।