নেত্রকোনায় বিধবা রহিমা বেওয়াকে হতদরিদ্র সহযোগিতা সংগঠন উপহার দিল বিদ্যুৎ সংযোগ

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৭, ২০২১

নেত্রকোণার সদর উপজেলার কারলী পশ্চিমপাড়ার মৃত মাঈন উদ্দিনের স্ত্রী রহিমা বেওয়াকে (২৬/০২/২১ইং) বিদ্যুৎ সংযোগ উপহার দিল হতদরিদ্র সহযোগিতা সংগঠন।

নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের কিছু উদ্যমী তরুণ তাদের ব্যক্তিগত অর্থায়নে হতদরিদ্র সহযোগিতা সংগঠনের ব্যানারে প্রায় ৬/৭ মাস ধরে এলাকার হতদরিদ্র মানুষদের বিভিন্ন সহযোগিতামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

তাদের পরিচালিত কর্মকাণ্ডের মধ্যে রয়েছে, করোনা সংকটকালে স্থানীয় জনসচেতনতা সৃষ্টির লক্ষে বিভিন্ন প্রচারনা, মাক্স বিতরণ, শীতবস্ত্র বিতরণ, হতদরিদ্র রোগীদের আর্থিক চিকিৎসা সহায়তা, হাফেজদের মাঝে পাগড়ী বিতরণ।

বিদ্যুৎ সংযোগ পেয়ে আবেগ আপ্লুত হয়ে রহিমা বেওয়া জানান, প্রতিদিন নামাজ আদায় শেষে কুরআন তেলাওয়াত করি। বাড়িতে বিদ্যুৎ সংযোগ না থাকায় কুরআন তেলাওয়াত করতে অসুবিধা হতো। হতদরিদ্র সহযোগিতা সংগঠনটির মাধ্যমে বিদ্যুৎ সংযোগ পেয়ে আমার সেই অসুধিা আজ হতে দুর হলো। আমি তাদের জন্য নামাজ পড়ে দোয়া করি আল্লাহ যেন তাদের সেবা কার্যক্রম অব্যাহত রাখার সুযোগ দেন এবং মনোবাসনা পূর্ণ করেন।

হতদরিদ্র সহযোগিতা সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, রহিমা বেওয়া যতদিন বেঁচে থাকবে ততদিন বিদ্যুৎ বিল সংগঠনটির পক্ষ থেকে পরিশোধ করা হবে। সমাজের বিত্তবানদের সহযোগিতা ও অনুপ্রেরণা পেলে সেবার কার্যক্রম আরোও বৃদ্ধি করা হবে।