নেত্রকোনায় ট্রাক চাপায় সোনালী ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২২, ২০২১

নেত্রকোনায় ট্রাক চাপায় একজন সোনালী ব্যাংক সিনিয়র কর্মকর্তা নিহত হয়েছেন। তার নাম আবু বক্কর সিদ্দিক (৩৪) । তিনি নেত্রকোনা সোনালী ব্যাংক লিমিটেড মদনপুর শাখায় ক্যাশ ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

রবিবার (২১ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পারলা বৃহৎ মা মাজার সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত ব্যাংক কর্মকর্তা শহরের নাগড়া মীরবাড়ী এলাকার মো: রুহুল আমীনের এদিকে আহত ব্যাংক কর্মকর্তা সুমন সরকার (২৬) শহরের মোক্তারপাড়া এলাকার বাসিন্দা। তিনি সোনালী ব্যাংক নেত্রকোনা কার্যালয়ে কর্মকর্তা ক্যাশ হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, ব্যাংক কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক ও সুমন সরকার রবিবার রাত ৮টার দিকে একটি মোটরসাইকেলে করে গ্রামের বাড়ী ঝাউসী এলাকা থেকে শহরে ফিরছিলেন। এসময় সুমন সরকার মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পরলা মাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে আবু বক্কর সিদ্দিক সড়কে পড়ে যান। এ সময় ট্রাকের চাকার নিচে তিনি পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এতে সঙ্গে থাকা সুমন সরকার মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছে।