শীতার্ত মানুষকে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের ব্যাপার: শাহিন আক্তার সাথী

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ , জানুয়ারি ১৯, ২০২১

মোহাম্মদপুর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি, ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং (সংরক্ষিত কাউন্সিলর) ওয়ার্ড নং ২৯, ৩০ ও ৩২ মোহাম্মদপুর-আদাবর, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের শাহিন আক্তার সাথী বলেছেন, করোনাভাইরাস দুর্যোগ সময়ও হাড় কাঁপানো কনকনে শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহারস্বরূপ সারাদেশে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে।

এ উপলক্ষে আজ ১৯ জানুয়ারি ২০২১ রোজ মঙ্গলবার সকালে রাজধানী মোহাম্মদপুর তার বাস ভবনে শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, স্বৈরাচার উৎখাত আন্দোলনে বার বার কারাববরণ নেতা, সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, শিবচর বরহামগঞ্জ ডিগ্রি কলেজ শাখা, সাবেক নির্বাচিত ভি.পি বরহামগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্র সংসদ, শিবচর, মাদারীপুর, বর্তমানে কার্যনির্বাহী পরিষদের অন্যতম সদস্য ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ, মোঃ ওমর ফারুক এবং মোহাম্মদপুর থানার ৩২ ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব জামাল হোসেন এবং মোক্তাদির হাসান নুন্না, আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে কোনো গরিব দুঃখী অসহায় মানুষকে কষ্ট করতে হবে না, তাদের কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন তারই অংশ হিসেবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়।ধারাবাহিকভাবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন কর্মসুচী চলমান থাকবে। আল্লাহতায়ালা শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন। তার জন্য আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।