টাঙ্গাইলের মির্জাপুরের তেতুলিয়া উত্তরপাড়া বিলে চলছে জুয়ার আসর

প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ , ডিসেম্বর ২৬, ২০২০

মেহেদী হাসান চৌধুরী টাঙ্গাইল :টাঙ্গাইলের মির্জাপুরের ফতেপুর ইউনিয়নের তেতুলীয়া উত্তরপাড়া বিলের মাঝখানে চলছে ওয়ান টেন নামের জুয়ার আসর।এলাকাবাসীর অভিযোগ স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে দলীয় প্রভাব খাটিয়ে দীর্ঘদিন যাবত এ জুয়ার আসর চালানো হচ্ছে।
মির্জাপুরসহ আসে পাশের উপজেলা থেকে জুয়ারীরা এ আসরে যেতে ভিন্ন ভিন্ন পন্থা নেওয়া হচ্ছে। বিকেলে তিনটা থেকে এ জুয়ার আসর চলে রাত ১০টা পর্যন্ত। এখানে যেতে বিভিন্ন স্থান থেকে জুয়ারীরা এসে জমা হয় ধল্লা আছিমতলা লৌহজং পেট্রোল পাম্পে। সেখান থেকে তাদের অটোরিক্সা যোগে নিয়ে যাওয়া হয় তেতুলিয়া উত্তরপাড়া রেল লাইনের কাছে। সেখান থেকে পায়ে হেটে বিশাল একটি বিলের মাঝখানে নিয়ে যাওয়া হয় জুয়ারীদের। এরপর চলে জমজমাট ওয়ান টেন নামের জুয়ার রমরমা আসর। তবে এ জুয়ার আসর বন্ধের দাবি জানিয়েছেন এলাকাবাসী।
তাদের অভিযোগ সাবেক চেয়ারম্যান সোহরাব আলী, ইউপি সদস্য মো. সোহরাব ও আরিফের নেতৃত্বে এ ওয়ান টেন নামের জুয়ার আসর পরিচালনা করা হচ্ছে। জুয়া খেলার সময় বিলের চারিদিকে অন্তত ১০/১২জন পাহাড়াদার বসানো হয়েছে। কোন অপরিচিত লোক দেখলেই পাহারাদাররা জুয়ার মালিকদের মুঠোফোনে সাবধান করে দেন। এরপর তারা স্থান পরিবর্তন করে আবার অন্য স্থানে জুয়ার আসর পরিচালনা করেন। এভাবেই দীর্ঘ একমাস ধরেই চলছে এ ওয়ান টেন নামের জুয়ার আসর।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন জানান, এ বিষয়ে তিনি কিছু জানেন না। যেনে আইনগত ব্যবস্থা নেবেন।