নেত্রকোনায় ট্রেনে কাটা পড়ে শ্রবণ প্রতিবন্ধীর মৃত্যু

প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ , ডিসেম্বর ২৩, ২০২০

নেত্রকোনা জেলা শহরের সাতপাই রেল ক্রসিং নামক স্থানে মঙ্গলবার রাতে ট্রেনে কাটা পড়ে মোখলেছুর রহমান তালুকদার (৫৫) নামক এক শ্রবণ প্রতিবন্ধীর করুণ মৃত্যু হয়েছে।

মৃত মোখলেছুর রহমান তালুকদার সাতপাই রেলক্রসিং এলাকার তালুকদার বাড়ির মৃত আব্দুল মজিদ তালুকদারের বড় ছেলে। তিনি শ্রবণ প্রতিবন্ধী ছিলেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মোখলেছুর রহমান প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতেও জেলা শহরে ঘুরাফেরা করে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনার শিকার হন। পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম খোকনসহ স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, রেলক্রসিং এলাকায় গেইটম্যান না থাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে নেত্রকোনা রেল স্টেশন মাষ্টার মোঃ নাজমুল হকের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোহনগঞ্জ থেকে ময়মনসিংহগামী ২৬৩ নং ট্রেনটি রাত আনুমানিক ৮.৪৫ মিনিটের সময় সাতপাই রেল ক্রসিং এলাকা অতিক্রম করার সময় ট্রেনের নীচে কাটা পড়ে মোখলেছুর রহমান তালুকদার নামক এক শ্রবণ প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। বিষয়টি জিআরপি পুলিশকে জানানো হয়েছে।

মোহনগঞ্জ জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমর বড়ূয়ার সাথে যোগাযোগ করলে তিনি ট্রেনে কাটা পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।