মোঃপুর থানা আ.লীগ ও অঙ্গ সংগঠনের উদ্দেশ্যে খোলা চিঠিঃ লায়ন এম এ লতিফ

প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ , নভেম্বর ২৯, ২০২০

প্রান প্রিয়

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে মুজিবীয় শুভেচ্ছা।

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ ওয়ার্ড আওয়ামী লীগ, সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পদবী চাচ্ছেন সকলের জন্য শুভ কামনা রইলো। আমরাও চাই যোগ্য ত্যাগী যাঁরা তৃণমূলের নেতা-কর্মীদের সন্মান করবে সমাজের জন্য ভালো কিছু করার চেষ্টা করবে। দেশরত্ন শেখ হাসিনা আপার হাতকে শক্তিশালী করবে এটাই তৃণমূলের নেতা-কর্মীদের চাওয়া।

আমরা এটা চাই না ধান্দাবাজ চান্দাবাজ মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজ হাটবাজার ফুটপাত দখল করে টাকা হাতিয়ে আঙুল ফুলে কলা গাছ হয়েছে।

তাদেরকে আমরা ধিক্কার জানাই। যাঁরা দেশ রত্ন শেখ হাসিনা আপার আর্জনকে অর্থের জন্য বঙ্গবন্ধু ও দেশরত্ন শেখ হাসিনা আপার ছবি বেঁচে টাকা হাতিয়ে নেয়।

হাইব্রিড কাউয়া ধান্দাবাজ চাঁদাবাজ মুক্ত মুজিব আদর্শের আওয়ামী লীগ চাই। আমার জন্য দোয়া করবেন পরিচ্ছন্ন রাজনীতি করে তৃণমূলের নেতা-কর্মীদের সাথে নিয়ে দল দেশের মানুষের কল্যানে কাজ করতে পারি। তৃণমূলের নেতা-কর্মীদের একটাই দাবী ফিরে পাক মুজিব আদর্শের আওয়ামী লীগ ফিরে পাক দেশরত্ন শেখ হাসিনা আপার জয় বাংলার প্রান।

তৃণমূলের নেতা-কর্মীরা অভিমানী বেঈমান নয়।

তৃণমূলের নেতা-কর্মীরাই দলকে টিকিয়ে রেখেছে। আজ দল ক্ষমতায় সব চাইতে বেশি অবহেলিত তৃণমূলের নেতা-কর্মীরা। আমরা দেশরত্ন শেখ হাসিনা আপার শক্তি হয়ে উঠবো রুখে দেবে সকল ষড়যন্ত্র

জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয়তু শেখ হাসিনা।

লায়ন এম এ লতিফ

সভাপতি

ঢাকা মহানগর-উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগ।