ক্ষিপ্ত হয়ে বাংলাধারা’র বিরুদ্ধে মামলা করলেন দেলোয়ার হোসেন ফরহাদ

প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ণ , নভেম্বর ২৬, ২০২০

কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে প্রকাশিত নিউজে ক্ষিপ্ত হয়ে চট্টগ্রামের জনপ্রিয় নিউজপোর্টাল ‘বাংলাধারা’র সম্পাদক ফেরদৌস শিপনসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন দেলোয়ার হোসেন ফরহাদ নামে চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের এক সদস্য। অথচ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের তালিকাভুক্ত চকবাজার এলাকার কিশোর গ্যাংয়ের নেতৃত্বদানকারীর তালিকায় দেলোয়ার হোসেন ফরহাদের নাম এক নাম্বারে রয়েছে বলে এমন অভিযোগ ফেরদৌস শিপনের।

বুধবার (২৫ নভেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালতে মামলাটি দায়ের করা হয় । মামলার অপর আসামীরা হলেন, বাংলাধারা’র ব্যবস্থাপনা সম্পাদক মেজবাহ উদ্দিন হায়দার ও প্রতিবেদক রুবেল দাশ। মামলায় চকবাজার এলাকায় কিশোর গ্যাং নিয়ে একটি প্রতিবেদনে তাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ করেন মামলার বাদী ।

আদালত সূত্রে জানা যায়, মামলার এজাহারে বাদী অভিযোগ করেন, কাউন্সিলর প্রার্থী হওয়ার পর থেকে এলাকার একটি অপরাধী চক্র দেলোয়ার হোসেন ফরহাদকে রাজনৈতিক ও সামাজিকভাবে ঘায়েল করার পাশাপাশি তার সম্মান ক্ষুন্ন করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন।

মামলার বিষয়ে জানতে চাইলে বাংলাধারা’র সম্পাদক ফেরদৌস শিপন বলেন, গত ৫ অক্টোবর করা সিএমপি থেকে প্রাপ্ত একটি তালিকার সূত্রে ধরেই রিপোর্টার নিউজটি করেছেন। সে তালিকার কিশোর গ্যাংয়ের নেতৃত্বদানকারী হিসেবে এক নাম্বারে দেলোয়ার হোসেন ফরহাদের নাম রয়েছে।

কিশোর গ্যাং নিয়ে সিএমপির তালিকায় নাম থাকার বিষয়ে জানতে চাইলে দোলোয়ার হোসেন ফরহাদ বলেন, এ ব্যাপারে আমি জানি না।