কালিহাতীতে মেয়র পদে আসলাম সিদ্দিকী’র গণমিছিল

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ , নভেম্বর ১৭, ২০২০

মেহেদী হাসান চৌধুরী, টাঙ্গাইল
আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আসলাম সিদ্দিকী ভূট্টো’র গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে গণমিছিলটি পৌরসভার মুন্সিপাড়া হাটখোলা চত্বর থেকে শুরু করে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে গিয়ে এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত নারী-পুরুষ ও আওয়ামীলীগ, ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্তভাবে গণমিছিলে অংশগ্রহণের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী আসলাম সিদ্দিকী ভূট্টো বলেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ও কালিহাতীর উন্নয়নের মহানায়ক সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার জনপ্রিয়তা হিসেবে আমাকেই মনোনয়ন দিবেন নৌকার মাঝি হিসেবে এটা আমার বিশ্বাস। যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আওয়ামীলীগ মেয়র প্রার্থীর বিজয় সুনিশ্চিত। এসময় তিনি পৌরসভার সকল নাগরিকদের দোয়া ও সহযোগিতা কামনা করেন।