মোহনগঞ্জে শিক্ষকের উপর হামলা, বিচারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ , অক্টোবর ২৯, ২০২০

নেত্রকোণার শিক্ষক অঞ্জন চন্দ্র পালের উপর হামলাকারীদের বিচারের দাবিতে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯অক্টোবর) সকালে মোহনগঞ্জ উপজেলা সাধারণ ছাত্র-ছাত্রীবৃন্দের ব্যানারে পৌর শহরের শহীদ মিনারের সামনের সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা এক প্রতিবাদ মিছিল করে। প্রতিবাদ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মোহনগঞ্জ উপজেলায় গিয়ে শেষ হয়।

মানবন্ধনে উপস্থিত ছিলেন, পলাশ মজুমদার, বিজয় সরকার, বাদন সরকার, তানভীর, শুভ, নাসরিন, মারুফা, নিপাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।

শিক্ষার্থীরা শিক্ষক অঞ্জন চন্দ্র পালের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের আওতায় এনে হামলাকারী খোকন, তপনসহ সহযোগীদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, অঞ্জন চন্দ্র পাল উপজেলার নারাইচ নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি বিগত ১৯ অক্টোবর দুর্গাপুজার বাজার করতে মোহনগঞ্জ পৌর শহরের ভোলানাথ স্টোরের সামনে আসলে খোকন, তপন ও তাদের সহযোগীরা তাঁর (অঞ্জন স্যার) ওপর হামলা করে এলোপাতাড়ি চড়-থাপ্পড় দিতে থাকেন। এরপর শিক্ষক অঞ্জন চন্দ্র মাটিতে পড়ে যান। এ সময় তার সাথে থাকা টাকা ও স্বর্ণের চেইন চুরি করে নিয়ে যায়। তৎক্ষণাৎ আশে পাশের লোকজন আহত এই শিক্ষককে সদর হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় মোহনগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং- ২১।

 

 

Loading