শরীয়তপুর জীবন বীমা কর্পোরেশন ভুয়া এজেন্ট নিয়োগ দিয়ে টাকা আত্মসাৎ এর অভিযোগ

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ , অক্টোবর ১৪, ২০২০

ফিরোজ খান, শরীয়তপুর

শরীয়তপুর জীবন বীমা কর্পোরেশন সেলস অফিস-৬৭ এর সেলস ইনচার্জ এস.এম. কামাল হোসেন ওরফে সিরাজ সিকদার এর বিরুদ্ধে ভুয়া এজেন্ট নিয়োগ দিয়ে টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে।

অভিযোগটি করেছেন, নড়িয়া উপজেলার ভোজেশ্বর পাঁচক গ্রামের মৃত মোতালেব সরদার এর মেয়ে ফুল বাহার (৩৬)।

ফুল বাহার তার লিখিত অভিযোগে বলেন, ২৫ বছর আগে জীবন বীমার সিরাজ সিকদার আমাকে বলে আপনার নামে একটি এজেন্ট খুলবো । আমি গ্রামের বাড়ি থাকি না। আমার সাথে সিরাজ সিকদার এর দেখা স্বাক্ষাৎ হয় না। জীবন বীমা কর্পোরেশন শরীয়তপুর ৪৩৭ শাখা থেকে বীল কমিশন চেক নেই না। আমি শরীয়তপুর রুপালী ব্যাংক শাখায় সঞ্চয়ি হিসাব ৪৪২০ নম্বর কখনো খুলি নাই। আমার কাছে রুপালী ব্যাংকের কোন চেক বই নাই। যদি আমার অবর্তমানে কেউ মিথ্যা আশ্রয় নেয় এবং অফিসিয়াল কাজে দুর্নীতি করে বীল কমিশন মিথ্যা স্বাক্ষর নিয়ে তুলে নেয়। সেই সাথে ব্যাংকের চেক বই জাল সহি করে তুলে নেয়। সকল দুর্নীতির অপরাধে তাকে আইনের আওতায় এনে শাস্তি দেয়া হোক।

১৪ অক্টোবর দুপুরে অভিযুক্ত শরীয়তপুর জীবন বীমা কর্পোরেশন সেলস অফিস-৬৭ এর সেলস ইনচার্জ এস.এম. কামাল হোসেন ওরফে সিরাজ সিকদার বলেন, যার টাকা সেই তুলেছে। এই বিষয়ে ফুল বাহার একটি লিখিত অভিযোগ হেড অফিসে দিয়েছে। হেড অফিস যা করার তাই করবে।

ফুল বাহারের অনুপস্থিতিতে তার নামে রুপালী ব্যাংক থেকে মোট ১ লক্ষ ৫১ হাজার ৬১৯ টাকা তুলে নেয়া হয়েছে।

এব্যাপারে রুপালী ব্যাংক লিঃ এস.এম আলমগীর বলেন, ব্যাক্তি আসতে হবে এমন কোন বাধ্যবাধকতা নেই। স্বাক্ষর মিললে আমার চেকের টাকা দিয়ে দেই। আপনারা এই বিষয়ে জীবন বীমা কর্পোরেশন অফিসে যোগাযোগ করেন।

 

Loading